অস্ত্রের মুখে জিম্মি করে প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণ

দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ
দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ  © প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়ায় প্রতিবন্ধী দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (২০ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‍্যাব। এর আগে র‍্যাব-৫ ও র‍্যাব-১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ সদরের খানপুর থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- পুঠিয়া উপজেলার কার্তিকপাড়ার নমীর উদ্দিনের ছেলে মো. রাকিব (২৫) ও কাজুপাড়ার মৃত আবু সাইদের ছেলে মো. মিজান (৩০)।

ভুক্তভোগী তরুণী রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার কোয়ালিপাড়া এলাকার বাসিন্দা ও জামগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

ভুক্তভোগীর অভিযোগের বরাতে র‍্যাব জানিয়েছে, গত ৬ এপ্রিল আত্মীয়ের বাসা থেকে ভ্যানে করে ওই স্কুলছাত্রী নিজ বাসায় ফিরছিলেন। রাত আনুমানিক ৮টায় উপজেলার কাচুপাড়ার মাঠে ৫-৬ জন তরুণ ধারলো অস্ত্র নিয়ে ভ্যানটিকে গতিরোধ করেন। এ সময় ওই তরুণরা ভ্যানে থাকা যাত্রীদের টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন।

আরও পড়ুন : নুরজাহান-চন্দ্রিমা মার্কেটে আগুন দিয়েছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা

র‍্যাব আরও জানিয়েছে, এ ঘটনার পরে সবাইকে তাড়িয়ে দেয় তারা। তবে অস্ত্রের মুখে ভুক্তভোগী স্কুলছাত্রীকে মাঠের কলা বাগানে নিয়ে যায় তারা। সেখানে তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় পরে মুক্তি পেয়ে ওই স্কুলছাত্রী পাশের বাজারে গিয়ে স্থানীয়দের বিষয়টি জানায়। পরে স্থানীয়দের সহায়তায় ওই স্কুলছাত্রী থানায় মামলা করেন।

র‌্যাব-৫ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা এ ঘটনায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সর্বশেষ সংবাদ