বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষা দিলো সিনথিয়া

পলাশের জনতা আদর্শ বিদ্যাপীঠ
পলাশের জনতা আদর্শ বিদ্যাপীঠ  © ফাইল ফটো

নরসিংদীর পলাশে বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা অংশ নিলেন সিনথিয়া কবির নামে এক শিক্ষার্থী। সিনথিয়া কবির পলাশের জনতা আদর্শ বিদ্যাপীঠের ছাত্রী।

রবিবার (১৪ নভেম্বর) ভোরে সিনথিয়ার বাবা মারা যান। একই দিনে সকাল ১০টায় পরীক্ষায় বসে এই শিক্ষার্থী।

তার বাবার নাম হুমায়ুন কবির (৪৯)। তিনি উপজেলার ঘোড়াশাল পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের কুটিরপাড়া এলাকার মৃত মোখলেছ সরদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার থেকে সিনথিয়ার এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। এরমধ্যে হঠাৎ তার বাবা হুমায়ুন কবির হার্ট অ্যাটক করে ভোরে নিজ বাড়িতে মারা যায়। মৃত্যুর পর বাবা হারা সিনথিয়া ভেঙে পড়লেও স্বজনদের উৎসাহে ঘোড়াশালের ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল অ্যান্ড কলেজের কেন্দ্রে পরীক্ষা দিতে যায় সে।

ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও পরীক্ষাকেন্দ্রের কেন্দ্র সচিব রিনা নাসরিন জানান, সিনথিয়ার বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত আছি। সে সবার সঙ্গে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিচ্ছে। আমরা মনে করি বিশেষ কোনো ব্যবস্থা ছাড়া সবার সঙ্গে পরীক্ষা দিলে তার জন্য ভালো হবে। আমরাও তাকে সান্ত্বনা ও উৎসাহ দিয়েছি পরীক্ষা দিতে।

জনতা আদর্শ বিদ্যাপিঠের শিক্ষক মো. মাসুদ খান জানান, আমরা বিষয়টি শুনেছি। ভোরে তার বাবা মারা গেছেন। সিনথিয়া কবির সকাল ১০টায় পরীক্ষা দিতে বসে।


সর্বশেষ সংবাদ