গলায় ফাঁস দিয়ে ইবি ছাত্রীর ‘আত্মহত্যা’

নিশাত তাসনীম উর্মি ও ইবি লোগো
নিশাত তাসনীম উর্মি ও ইবি লোগো  © ফাইল ছবি

গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’র করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিশাত তাসনীম উর্মি। বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে আত্মহত্যা করেন তিনি। তবে কী কারণে উর্মি ‘আত্মহত্যা’ করেছেন সেটি এখনো জানা যায়নি।

নিহত উর্মি বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলায়।

উর্মির মৃত্যুর বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ ব্যাচের ক্লাস রিপ্রেজেন্টেটিভ (সিআর) ফয়সাল।

আরও পড়ুন: ছাত্রলীগের জয়-লেখকের ‘অপকর্মের’ তালিকা যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে

উর্মির নামাজে জানাজায় অংশ নিতে এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষার্থীরা তাদের বাড়িতে যাচ্ছেন। বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের একটি বাস শিক্ষার্থীদের উর্মির বাড়িতে নিয়ে যাবে বলে জানা গেছে।

উর্মির মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে ফোকলোর স্টাডিজ বিভাগ। এক শোক বার্তায় বিভাগের চেয়ারম্যান জানিয়েছেন, ‘‘ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-২০১৮ সেশনের চতুর্থ বর্ষের মেধাবী শিক্ষার্থী নিশাত তাসনীমের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। শোকার্ত পরিবারের প্রতি জানাই গভীর সমবেদনা। আল্লাহ তাকে জান্নাত দান করুন। তার পরিবারকে ধৈর্য ধারণ করার শক্তি দিন।’’


সর্বশেষ সংবাদ