অজ্ঞান পার্টির খপ্পরে জবি ছাত্র, খোয়ালেন ল্যাপটপ-ফোন-নগদ টাকা

হাসপাতালে চিকিৎসাধীন জবি ছাত্র
হাসপাতালে চিকিৎসাধীন জবি ছাত্র  © টিডিসি ফটো

বগুড়া থেকে ঢাকায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ফয়সাল আহম্মেদ। এসময় ছিনতাইকারী তার কাছ থেকে নগদ ৬ হাজার ৮০০ টাকা, একটি ল্যাপটপ ও একটি মোবাইল হাতিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে রেখে যায়। 

জানা যায়, গত সোমবার এই শিক্ষার্থী বগুড়া থেকে ঈদের ছুটি কাটিয়ে ঢাকায় ফেরার পথে বগুড়ায় মোকামতলা বাস কাউন্টারে আসেন। সেখানে বাস না পেয়ে অজ্ঞাত এক ব্যক্তির সাথে সিএনজি নিয়ে অন্য বাস স্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা হলে বগুড়ার শিবগঞ্জ থানাধীন মহাস্থান ইসলামী ব্যাংকের সামনে আসলে ঐ ব্যক্তি ফয়সালকে মেরিন্ডার সাথে কিছু মিশিয়ে খাওয়ানোর পর ফয়সাল অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে সেখান থেকে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এখনো ফয়সাল সে হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

শিক্ষার্থী ফয়সালের কাছ থেকে ঐ অজ্ঞাত ব্যক্তি প্রায় এক লাখ ৩০ হাজার টাকার মত মালামাল ছিনতাই করে নিয়ে যায়। এ সবকিছু অভিযোগ হিসেবে উল্লেখ করে ঐ অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে একজন স্বাক্ষীসহ শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে ফয়সাল। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আমি বিষয়টি শুনেছি। সে হাসপাতালে ভর্তি আছে। সে থানায় অভিযোগ করেছেন। বিভাগীয় চেয়ারম্যান বরাবর একটি আবেদনপত্র দিতে বলেছি। আমরা তাকে সর্বাত্মক সহযোগিতা করবো। 

শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান বলেন, এ ছিনতাইটি সাধারণত অজ্ঞান পার্টিরা করে থাকে। একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্তাধীন আছে।


সর্বশেষ সংবাদ