পথশিশুদের ঈদ উপহার দিলো ফেনী কলেজের শিক্ষার্থীরা

পথশিশুদের ঈদ উপহার দিলো ফেনী কলেজের শিক্ষার্থীরা
পথশিশুদের ঈদ উপহার দিলো ফেনী কলেজের শিক্ষার্থীরা   © টিডিসি ফটো

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সুবিধতা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ফেনী কলেজের শিক্ষার্থীরা। আজ শুক্রবার ( ২৯ এপ্রিল) দুপুরে কলেজ মিলনায়তনের সামনে এ কর্মসূচি পালন করেন তারা।  

আয়াজনের উদ্যোক্তা কাওসার হামিদ বলেন, ঈদ মানে আনন্দ। আর এই আনন্দ শুধু ব্যক্তিকেন্দ্রিক নয়। সমাজের সকল শ্রেণির মানুষের মাঝে ঈদের আনন্দকে ছড়িয়ে দেওয়ার মাধ্যমেই ঈদের আনন্দ পরিপূর্ণতা পায়। এই ভাবনা থেকেই ফেনী সরকারি কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা মিলে আমরা পথশিশুদের মুখে হাসি ফোটানোর চেস্টা করেছি। এ কর্মসূচি বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করেছেন কলেজ ছাত্রলীগের সভাপতি ও কলেজ ছাত্র সংসদের (ফেকসু) তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক নোমান হাবিব। আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

এসময় বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের মধ্য উপস্থিত ছিল উদ্ভিদবিদ্যা বিভাগের রিতু রাবেয়া, রাষ্ট্রবিজ্ঞানের কাওছার হামিদ ,ফারজানা আক্তার , এ এইচ ইমরান , ইংরেজী বিভাগের আবু শাহেদ চৌধুরী ,নাজমুল সায়েম, মো. জুনায়েদ, অর্থনীতি বিভাগের শহিদুল ইসলাম , গণিত বিভাগের নাহিদ পাটোয়ারী, তাজিম বিএস, সরোয়ার আকিব, দ্বাদশ শ্রেণির লাকি নাথ প্রমুখ। 


সর্বশেষ সংবাদ