ইবির শারীরিক শিক্ষা বিভাগের নতুন সভাপতি অধ্যাপক মিজানুর

অধ্যাপক ড. মিজানুর রহমান
অধ্যাপক ড. মিজানুর রহমান  © ফাইল ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগে পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মিজানুর রহমান। ইবি উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম তাকে এ পদে নিয়োগ দিয়েছেন।

রবিবার (২৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পুনরাদেশ না দেয়া পর্যন্ত শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মিজানুর রহমান। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি সুযোগ-সুবিধা পাবেন।

আরও পড়ুন: মা বলে গিয়েছে বিয়ে করার দরকার নেই, সমিতি নিয়েই থাকো

জানা যায়, গত ১১ জানুয়ারি ইবির সাংবাদিকতা এবং শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিজ্ঞান বিভাগের অনুমোদন দেয় বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। এরপর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমানকে এই বিভাগের সভাপতির অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়। তবে নিয়োগের দশ অতিবাহিত হলেও তিনি যোগদান না করায় নতুন সভাপতি নিয়োগ দেয়া হলো।

এর আগে উপ-উপাচার্যকে পাঠানো নোটিশে বলা হয়, নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পুনরাদেশ না দেয়া পর্যন্ত বিজ্ঞান অনুষদভুক্ত শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিজ্ঞান বিভাগের সভাপতি নিয়োগপত্রটি অকার্যকর করা হলো।

আরও পড়ুন: ওমিক্রন আতঙ্কে একদিনেই স্থগিত ৪ নিয়োগ পরীক্ষা

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান বলেন, উপাচার্যের অফিস থেকে সভাপতি নিয়োগের ফাইলটি এসেছে। উপাচার্য তাকে সভাপতি হিসেবে নিয়োগ দিয়েছেন।


সর্বশেষ সংবাদ