ঢাবির ভর্তিচ্ছুদের জন্য শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ‘বাইক সার্ভিস’ সেবা

শাবিপ্রবিতে ছাত্র অধিকার পরিষদের বাইক সার্ভিস সেবা
শাবিপ্রবিতে ছাত্র অধিকার পরিষদের বাইক সার্ভিস সেবা  © সংগৃহীত

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) পরীক্ষাকেন্দ্রে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় বাইক সার্ভিস সেবা দিচ্ছে শাবিপ্রবি ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা।

শনিবার (২ অক্টোবর) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স্নাতক ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালীন এই সেবা দিচ্ছে সংগঠনটির নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের সাত কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় শিক্ষার্থীদের সহায়তা দিতে সকাল ১০টায় সিলেট শহরের বিভিন্ন পয়েন্টে বাইক নিয়ে অবস্থান নেয় ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা। সেখান থেকে শিক্ষার্থীদের কেন্দ্রে কেন্দ্রে পৌঁছিয়ে দেন তারা।

গতকাল শুক্রবারও (১ অক্টোবর) তারা এই সেবা দিয়েছিল জানিয়ে ছাত্র অধিকার পরিষদের শাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বলেন, সামনের দিনে অন্যান্য ইউনিটের পরীক্ষার সময়ও আমাদের এ সার্ভিস চালু থাকবে।

তিনি বলেন, পরীক্ষা দিতে এসে ভুল কেন্দ্রে চলে যান অনেকে। সেখান থেকে সঠিক কেন্দ্র চিনে পৌঁছাতে বেশ সময় লাগে। পরিবহন সংকট ও রাস্তায় যানজটের কারণে অনেক সময় পরীক্ষা শুরুর নির্ধারিত সময়ের মধ্যে কেন্দ্রে পৌঁছাতে পারেন না। পরীক্ষার্থীদের এ সংকট কাটিয়ে দ্রুত সময়ের মধ্যে নির্ধারিত কেন্দ্রে পৌঁছে দিতে ছাত্র অধিকার পরিষদ এই সার্ভিসটি চালু করেছে।

 


সর্বশেষ সংবাদ