পবিপ্রবি ও ববি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ 

পবিপ্রবি ও ববি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ 
পবিপ্রবি ও ববি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ   © সংগৃহীত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) উপাচার্যের মধ্যে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আমন্ত্রণে তার বাসভবনে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

সৌজন্য সাক্ষাৎ এ পবিপ্রবি উপাচার্য অধ্যাপক  ড. কাজী রফিকুল ইসলাম এবং ববি উপাচার্য অধ্যাপক ড. শুচিতা শরমিন উভয়ে দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে শিক্ষা,গবেষণা, সহ-শিক্ষা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে সুসম্পর্ক বজায় রাখতে এবং অতিদ্রুত এ নিয়ে পারস্পরিক কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।এসময়  উভয় উপাচার্য তাদের নিজ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে একে অন্যের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন। সাক্ষাৎ শেষে পবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. কাজী রফিকুল ইসলাম ববি উপাচার্য অধ্যাপক ড. শুচিতা শরমিন কে তাঁর  বিশ্ববিদ্যালয় পরিদর্শনের আমন্ত্রণ জানান।

সৌজন্য সাক্ষাৎ এ পবিপ্রবির পক্ষে রেজিস্ট্রার অধ্যাপক ড. এস এম হেমায়েত জাহান, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. জিল্লুর রহমান, ছাত্র বিষয়ক উপ-উপদেষ্টা অধ্যাপক ড. এ বি এম. সাইফুল ইসলাম, অধ্যাপক মো. জামাল হোসেন এবং ববির পক্ষে রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম,সহকারী প্রক্টর মারুফা আক্তার উপস্থিত ছিলেন। 


সর্বশেষ সংবাদ