কুবি স্টুডেন্ট ইউনিয়ন অব নাঙ্গলকোটের কমিটি গঠন

আজহার উদ্দিন ও কামরুল হাসান রিমন
আজহার উদ্দিন ও কামরুল হাসান রিমন  © টিডিসি ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) স্টুডেন্টস ইউনিয়ন অব নাঙ্গলকোট (কুসান) এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে পরিসংখ্যান বিভাগ ১৩ তম আবর্তনের আজহার উদ্দিনকে সভাপতি এবং ব্যবস্থাপনা বিভাগ ১৪ তম আবর্তনের কামরুল হাসান রিমনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ ৫ম কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন ফয়সাল আহমেদ, সাব্বির ইসলাম, খালেদ মাসুদ নোবেল, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন সৈয়দ আরাফাত আজম ও আল-আমিন মজুমদার এবং আরমান হোসেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহীন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ফাহিম মুনতাসির নাহিদ এবং সাবনিন হোসেন তানহা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন দপ্তর সম্পাদক হিসেবে আছেন রসায়ন বিভাগের সাইফুদ্দিন তৌকীর, উপ-দপ্তর সম্পাদক হিসেবে আছেন তৌফিক এলাহি সায়েম, খাদিজা আক্তার শাম্মী এবং ফখরুল ইসলাম, অর্থ সম্পাদক হিসেবে আছেন তৌকির আহমেদ, উপ-অর্থ সম্পাদক হিসেবে আছেন আল আমিন মজুমদার, প্রচার সম্পাদক হিসেবে আছেন নূর মোহাম্মদ সোহান, উপ-প্রচার সম্পাদক মেহেদি হাছান এবং আলভি আল মামুন।

এছাড়াও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে তানভীর আহমেদ, উপ-প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে তারেক হাসান, ক্রীড়া সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল রাহাত এবং উপ-ক্রীড়া সম্পাদক মাহতাব উদ্দিন মহি, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে আছেন বিল্লাল হোসেন এবং উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাহিদুল ইসলাম।

আইন বিষয়ক সম্পাদক এবং উপ আইন বিষয়ক সম্পাদক হিসেবে আছেন মারুফ আহমেদ শুভ এবং মোয়াজ্জেম হোসাইন শুভ, ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে আছেন মাহমুদা আক্তার, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক ফারিয়া মেহজাবিন, ভর্তি কার্যক্রম বিষয়ক সম্পাদক হিসেবে আছেন গাজী শাহাদাত হোসেন।

উল্লেখ্য, নতুন এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।


সর্বশেষ সংবাদ