চবিতে চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে সাখাওয়াত রাকিবুল

চুয়াডাঙ্গা জেলা থেকে আগত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যায়নরত শিক্ষার্থীদের সংগঠন চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২৪-২৫ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের মো. সাখাওয়াত হোসেন সোহেল সাধারণ সম্পাদক ও ফিশারিজ বিভাগের মো. রাকিবুল ইসলাম হৃদয়।

গতকাল (১০ ফেব্রুয়ারি) চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা আবদুল্লাহ আল মামুন আংশিক এ কমিটি ঘোষণা করেন। কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিতে বলা হয়েছে।

নব-নির্বাচিত সভাপতি মো. সাখাওয়াত হোসেন (সোহেল) বলেন, উপদেষ্টা মন্ডলীসহ সাবেক নেতৃবৃন্দ এবং সংগঠনের সকল সদস্যদেরকে সাথে নিয়ে সংগঠনের সার্বিক কার্যকলাপের সুষ্ঠু ধারাবাহিকতা বজায় রাখতে চায়।

সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম (হৃদয়) বলেন ,আমরা নতুন দায়িত্ব পেয়েছি। সংগঠনকে গতিশীল রাখতে ও সুন্দরভাবে কার্যক্রম পরিচালনা করার জন্য সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এবং সংশ্লিষ্টদের সঙ্গে পরামর্শ করে আমাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করবো।

আমাদের এ সংগঠনকে আরো প্রাণবন্ত করে তুলতে যা যা করা দরকার তা করতে সদা সচেষ্ট থাকবো এবং জেলা সমিতিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবো। বার্ষিক বনভোজন, জাতীয় দিবস পালন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার  মাধ্যমে জেলা সমিতির সদস্যদের মাঝে গড়ে তুলতে চাই আত্মিক বন্ধন।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রকল্যাণ সমিতির সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো. ইউসুফ হোসেনসহ সমিতির সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীদের ভর্তি হওয়া থেকে শুরু করে যাবতীয় সহযোগিতা করে আসছে। ভর্তি পরীক্ষার্থীদের ও ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের সহযোগিতা, ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সমস্যা সমাধান, শিক্ষকদের সাথে পরামর্শ, প্রাথমিক তথ্য-সরবরাহ করে আসছে। এছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনন্দ ভ্রমণসহ শিক্ষার্থীদের সামগ্রিক সাহায্য-সহযোগিতা করে আসছে সংগঠনটি।


সর্বশেষ সংবাদ