জবি নীলদলের নেতৃত্বে ছিদ্দিকুর-মনিরুজ্জামান

জবি নীলদলের নেতৃত্বে ছিদ্দিকুর-মনিরুজ্জামান
জবি নীলদলের নেতৃত্বে ছিদ্দিকুর-মনিরুজ্জামান  © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদলের (একাংশ) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. ছিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার (১ অক্টোবর) প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দ আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

কমিটিতে সহ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাজী সাখাওয়াত হোসেন ও কোষাধ্যক্ষ হিসেবে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী মিজানুর রহমান। 

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ মহসীন রেজা, প্রচার সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোহা. খালেদ সাইফুল্লাহ্ নির্বাচিত হয়েছেন। 

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের অধ্যাপক ড. মো. শওকত জাহাঙ্গীর, সংগীত বিভাগের সহযোগী অধ্যাপক ড. ঝুমুর আহমেদ, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম ও সুমন কুমার মজুমদার। 

প্রসঙ্গত, কোন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের গঠনতন্ত্রের ৬নং ধারা অনুযায়ী সকলে বিনা প্রতিদ্বন্দ্বিতার নির্বাচিত হয়েছেন।


সর্বশেষ সংবাদ