মামলা দেওয়ায় সার্জেন্টকে পেটাল ববি ছাত্রলীগ কর্মীরা, আটক ৩

বরিশাল বিশ্ববিদ্যালয়
বরিশাল বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

কাগজপত্রবিহীন মোটরসাইকেল চালানোয় মামলা দেওয়ায় ট্রাফিক সার্জেন্ট ও কনস্টেবলকে মারধোর করার অভিযোগ উঠেছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় মারধরকারী ৩ ছাত্রলীগ কর্মীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। পরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বরিশাল নগরীর বান্দ রোড শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের শেবাচিম) সামনে এ ঘটনা ঘটে। আটক ৩ ছাত্র হলেন- শরীফ, আলভীর ও সোহাগ। তারা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশ সূত্রে জান গেছে, কাগজপত্রবিহীন একটি মোটরসাইকেল নিয়ে রাত ৯টার দিকে শেবাচিম হাসপাতালের সামনে দিয়ে যাচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী। এসময় দায়িত্বরত সার্জেন্ট মনিরুল ইসলাম মোটরসাইকেলটি আটক করে মামলা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সার্জেন্ট মনিরুল ও কনস্টেবলকে মারধর করেন তারা। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার ও হামলাকারী ৩ জনকে আটক করা হয়েছে। পরে পুলিশ জানতে পারে তার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী।

এদিকে ছাত্র আটকের খবরে রাত পৌনে ১০টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করেন আটক শিক্ষার্থীদের সহাপাঠীরা। 

বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, ছাত্রদের বুঝিয়ে সড়ক থেকে সরানোর ব্যবস্থা করা হয়েছে। ছাত্ররা রাত সোয়া ১০টার দিকে সড়ক থেকে সরে গেলে যানবহন চলাচল স্বাভাবিক হয়। 

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. খোরশেদ আলম রাত পৌনে ১১টায় বলেন, ছাত্রদের বুঝিয়ে সড়ক থেকে সরানোর ব্যবস্থা করা হয়েছে। আটক ছাত্রদের বিষয়ে সমাধান করতে একটি প্রতিনিধি কোতোয়ালী থানায় গিয়েছে। 


সর্বশেষ সংবাদ