সাড়ে তিন বছর পর ডুয়েট ছাত্রলীগের নতুন কমিটি

ডুয়েট ছাত্রলীগ
ডুয়েট ছাত্রলীগ  © ফাইল ছবি

সাড়ে তিন বছর পর ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (৩১ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

সদ্য ঘোষিত এ কমিটিতে সভাপতি হিসেবে মো. মিজানুর রহমান মিঠুনকে এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. মাহমুদ হাসান মান্নাকে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া, সহ-সভাপতি হিসেবে মো. মেহেদী হাসান তুহিন এবং শান্ত মুখার্জী, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আকরাম রেজা রানা এবং মো. তহিদুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মোসাম্মৎ কণা আক্তার, মো. পারভেজ মিয়া, সৈয়দ শামসুল হক মিশর এবং পরিতোষ পাল দায়িত্ব পেয়েছেন।

আরো পড়ুন: চিকিৎসা নিতে গিয়ে ছাত্রলীগের মারধরের শিকার জবি শিক্ষার্থী

এর আগে, ২০১৮ সালের ২৬ এপ্রিল তাইবুর রহমানকে সভাপতি ও বিনয় ব্যার্নাজীকে সাধারণ সম্পাদক করে ডুয়েট ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এরপর ২০১৯ সালের ১২ নভেম্বর ১৫৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছিল।

পরবর্তীতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চলতি বছরের ৬ মার্চ এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।


সর্বশেষ সংবাদ