বেরোবির কেন্দ্রীয় ক্যাফেটিরিয়ার খাবারে শামুক

  © টিডিসি ফটো

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার খাবারে শামুক পাওয়া গেছে। আজ বুধবার দুপুরের খাবার খেতে বসে সবজির মধ্যে এই শামুক পান বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সাব্বির হোসেন। পরে সাব্বির বিষয়টি নিয়ে অভিযোগ না জানানোয় কোন ব্যবস্থা নেননি কর্তৃপক্ষ।

ভুক্তভোগী শিক্ষার্থী সাব্বির জানান, যখন আমি তরকারির মধ্যে শামুকটা পেলাম তখন ক্যাফেটেরিয়ার লোকজনকে জিজ্ঞেস করলাম, তরকারির মধ্যে শামুক কেনো? তারা এই বিষয়ে কোনো কর্ণপাতই করল না বরং বলল আমরা এই খাবার পরিবর্তে অন্য খাবার দিচ্ছি। 

তিনি আরও বলেন, আমি খুবই হতাশ যেখানেই আমরা বাইরের হোটেলে খেতে ভয় করি, সেখানে বিশ্ববিদ্যালয়ের মতো একটা জায়গায় এসে যদি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার খাবারে মধ্যে শামুক থাকে, তাহলে আমাদের কিছুই করার নেই। তাই এসবের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

ক্যাফেটেরিয়ার পরিচালক ও বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহযোগী অধ্যাপক উমর ফারুক বলেন, এ বিষয়ে কিছুই জানিনা। যদি ওই শিক্ষার্থী আমাকে আগে জানাতো তাহলে প্রকৃত বিষয়টা জানতে পারতাম এবং তাৎক্ষণিক একটা ব্যবস্থা নেওয়া যেত। কিভাবে শামুক আসলো তখন সে বিষয়টাও খুঁজে বের করা যেত।


সর্বশেষ সংবাদ