চুরির অপবাদে কলেজছাত্রকে নির্যাতন যুবলীগ নেতার

  © সংগৃহীত

কক্সবাজারের উখিয়ায় সুপারি চুরির অপবাদ দিয়ে রায়হান (১৯) নামের এক কলেজছাত্রকে নির্যাতনের অভিযোগ ওঠেছে যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। ভুক্তভোগী রায়হান (১৯) কক্সবাজার সিটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। 

রবিবার (২৬ মার্চ) রাত ১০ টার দিকে রায়হানের পিতা মোহাম্মদ আমিন বাদী হয়ে ফজল কাদের নামে এক যুবলীগ নেতাকে প্রধান আসামি করে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৬ জনের বিরুদ্ধে উখিয়া থানায় মামলা করেছেন। 

এর আগে শনিবার (২৫ মার্চ) সন্ধ্যায় ফজল কাদেরের নেতৃত্বে কয়েকজন রায়হানকে তুলে নিয়ে গিয়ে প্রায় দুই ঘণ্টা আটকে রেখে বিভিন্ন কায়দায় শারিরীক নির্যাতন চালায়। পরে খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় ফজল কাদেরের বাড়ির আঙ্গিনা থেকে স্থানীয়রা রায়হানকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আরও পড়ুন: ওষুধ ছাড়াই চলছে বশেমুরবিপ্রবির চিকিৎসা কেন্দ্র

কর্তব্যরত চিকিৎসক জানান, রায়হানের পিঠ, মুখ ও পেটসহ শরীরের বিভিন্ন অংশে অসংখ্য আঘাতের চিহ্ন দেখা গেছে।

হাসপাতালে চিকিৎসাধীন রায়হান বলেন, চুরির অপবাদ দিয়ে ফজল কাদের ও তার ভাগিনাসহ ৪/৫ জন আমাকে তুলে নিয়ে তাদের বাড়িতে নিয়ে একটি কুঠির সঙ্গে বেধে মারধর করে। ইলেকট্রিক তার, লোহার রড দিয়ে তারা আমাকে আঘাত করলে আমি অজ্ঞান হয়ে পড়ি।

এ প্রসঙ্গে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।


সর্বশেষ সংবাদ