নজরুল বিশ্ববিদ্যালয়ে আদিবাসী ছাত্র সংগঠনের নেতৃত্বে ফ্রাংকো-মনতোষ-পলাশ

  © টিডিসি ফটো

স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী ফ্রাংকো মাজিকে সভাপতি, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মনতোষ চাকমাকে সাধারণ সম্পাদক এবং পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী পলাশ আরেংকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আদিবাসী ছাত্র সংগঠন।

শনিবার (৪ মার্চ) বিজ্ঞান ভবনের নিচতলায় সংগঠনটির ৮ম কাউন্সিল সভার আনুষ্ঠানিকতা শেষে নতুন কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিজয়া সুমি রখো। উক্ত কমিটিকে আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। 

আরও পড়ুন: টিয়ারশেল নিক্ষেপ করে শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করলো পুলিশ

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়ে সংগঠনের সকল সদস্যদের কৃতজ্ঞতা জানান ফ্রাংকো মাজি। তিনি বলেন, নির্বাচিত হয়ে অনেক ভাল লাগছে। আশা করি সংগঠনের সভাপতি হিসেবে আমার দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করব। আমাদের মূল কাজ হল, সকল আদিবাসী শিক্ষার্থীদের মধ্যে ঐক্য প্রতিষ্ঠা, পিছিয়ে পড়া জনগোষ্ঠী হিসেবে সংগঠনের মাধ্যমে নিরব প্রতিবাদ, বিভিন্ন সমস্যার সমাধান করা এবং সংগঠনের মাধ্যমে নিজেদের অধিকার আদায় করা। 

সাধারণ সম্পাদক মনতোষ চাকমা বলেন, সামনের দিনগুলোতে সবার মধ্যে আরও বেশি ভ্রাতৃত্ব তৈরি করতে চাই। যাতে আমরা আদিবাসী ছাত্র সংগঠনের সবাই একসাথে থাকতে পারি। আগামীতে নবীনদের বরণ ও বিদায় অনুষ্ঠান, সংগঠনের লোগো ডিজাইন ও সংবিধান সংশোধন, আদিবাসী দিবস পালন এবং মিলনমেলা আয়োজনের পরিকল্পনা রয়েছে।


সর্বশেষ সংবাদ