নজরুল কলেজ ছাত্রের নাক ফাটালো গুলিস্তানের হকার

মোজা কেনা নিয়ে কথা কাটকাটি

আহত শিক্ষার্থীকে চিকিৎসা দেয়া হচ্ছে
আহত শিক্ষার্থীকে চিকিৎসা দেয়া হচ্ছে   © সংগৃহীত

রাজধানীর গুলিস্তান এলাকায় হকারদের মারধরের শিকার হয়েছেন কবি নজরুল সরকারি কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শাওন বিশ্বাস রিপন। শনিবার (২২ অক্টোবর) রাত ৯ টায় গুলিস্তান পাতাল মার্কেটের ৪ নাম্বার গেটের সামনে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী ওই শিক্ষার্থী জানান, আমি মোজা কিনতে ওইখানে গিয়েছিলাম। এসময় দোকানদার আমার কাছে মোজার দাম ৬০ টাকা চায়। আমি ৩০ টাকা বলার পর সে দিতে রাজি হচ্ছিল না। পরবর্তীতে আমি চলে আসার সময় আমাকে অকথ্য ভাষায় গালি দিয়ে বলে না কিনলে দামাদামি করতে আসছিলি কেন! এক পর্যায়ে ওই হকার আমার নাকের উপর ঘুষি দিয়ে রাস্তায় ফেলে দেয়। এতে নাক ফেটে রক্ত বের হয়। নাকে ঘুষি দিয়েই ওই হকার পালিয়ে যায়। উপস্থিত কয়েকজন  আমাকে  পাশের একটা ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

আরও পড়ুন: র‌্যাংকিংয়ে আমাদের সমপর্যায়ে থাকা ঢাবিকেও অভিনন্দন: নর্থ সাউথ ভিসি

প্রাথমিক চিকিৎসা শেষে শাওনের বন্ধুরা এসে তাকে নিয়ে পল্টন থানার অন্তর্গত গুলিস্তান সার্জেন্ট আহাদ পুলিশ বক্সে অভিযোগ জানালে ডিউটিরত পুলিশরা ঘটনাস্থলে গিয়ে ওই হকারকে খোঁজাখুঁজি করেন। কিন্তু তাকে পাওয়া যায়নি। পরবর্তীতে সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের ইনচার্জ এস আই ওবায়েদুর রহমানের আশ্বাসে শিক্ষার্থীরা থানা ত্যাগ করেন। 

তিনি বলেন, শাওনের বন্ধুরা আমার কাছে আসার সাথে সাথে আমি ঘটনাস্থলে দায়িত্বরত আইন শৃঙ্খলা বাহিনীকে পাঠিয়েছি। কিন্তু ঐ হকারকে পাওয়া যায়নি। আমরা এই বিষয়টি খুবই গুরুত্বের সঙ্গে দেখছি। অতি শীঘ্রই দোষীকে খুঁজে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে কবি নজরুল সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক এবিএসএ সাদী মোহাম্মদ আইনি ব্যবস্থার নেওয়ার কথা জানিয়েছেন। আহত শিক্ষার্থীর খোঁজ খবর নিয়ে পাশে থাকার আশ্বাস দেন।


সর্বশেষ সংবাদ