নতুন সাত সহকারী প্রক্টর পেল কুবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়
কুমিল্লা বিশ্ববিদ্যালয়  © টিডিসি ফটো

নতুন সাত জন সহকারী প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি)। বৃহস্পতিবার (২০ অক্টোবর) এ তথ্য জানানো হয়েছে কুবির রেজিস্টার (ভারপ্রাপ্ত) মোঃ আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে। নবনিযুক্ত সহকারী প্রক্টরেরা যোগদানের তারিখ থেকে আগামী দুই বছরের জন্য এই পদে বহাল থাকবেন বলেও জানানো হয়েছে ওই প্রজ্ঞাপণে।

প্রজ্ঞাপণে জানানো হয়, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম ও প্রভাষক অমিত দত্ত; গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম ও সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান; ফার্মেসি বিভাগের প্রভাষক মোঃ কামরুল হাসান; সহকারী প্রক্টর ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু এবং সহকারী প্রক্টর ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মোশাররফ হোসাইনের দুই বছরের মেয়াদ পূর্ণ হওয়ায় পুনরায় পরবর্তী এক বছরের জন্য মেয়াদ বর্ধিত করে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।  

আরও পড়ুন: প্রাথমিকে নারী শিক্ষকের সংখ্যা পুরুষের চেয়ে প্রায় দ্বিগুণ

আর, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাহবুবুল হক ভূঁইয়া'র মেয়াদ পূর্ণ হওয়ায় ও বর্তমানে তিনি শিক্ষা ছুটিতে থাকায় তার পরিবর্তে নিয়োগ দেয়া হয়েছে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগমকে। তিনি সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন।

এছাড়াও, সহকারী প্রক্টর ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক মোঃ ফয়জুল ইসলামের মেয়াদ পূর্ণ হওয়ায় তাঁর পরিবর্তে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসানকে। সহকারী প্রক্টর মোঃ জনি আলম-এর মেয়াদ পূর্ণ হওয়ায় এবং তিনি বর্তমানে শিক্ষা ছুটিতে থাকায় তার পরিবর্তে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলামকে।


সর্বশেষ সংবাদ