৪১তম বিসিএসে নন-ক্যাডারে কত আবেদন পড়ল– জানাল পিএসসি

সরকারি কর্ম কমিশন
সরকারি কর্ম কমিশন  © ফাইল ফটো

৪১তম বিসিএসে নন–ক্যাডারে প্রায় সাড়ে ৮ হাজার প্রার্থী আবেদন করেছেন। আবেদন সংখ্যা আরও বাড়তে পারে। আজ মঙ্গলবার রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে। সরকারি কর্ম কমিশনের (পিএসসি) একটি সূত্র মঙ্গলবার রাত সাড়ে ৭টায় দ্যা ডেইলি ক্যাম্পাসকে এসব তথ্য জানিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক পিএসসি’র সংশ্লিষ্ট শাখার এক কর্মকর্তা জানান, ৪১তম বিসিএসের মাধ্যমে ৪ হাজার ৫৩ জনকে নিয়োগ সুপারিশ করা হবে। আজ রাত সাড়ে ৭টা পর্যন্ত প্রায় সাড়ে ৮ হাজার প্রার্থী আবেদন করেছেন। আবেদনের এই সংখ্যা আরও বাড়বে।

ওই কর্মকর্তা আরও জানান, আবেদনের সময়সীমা শেষ হওয়ার পর প্রার্থীদের পছন্দক্রম যাচাই-বাছাই করা হবে। এই প্রক্রিয়া শেষে ডিসেম্বরের মধ্যে নিয়োগের চূড়ান্ত সুপারিশ করা হবে। ৪১তম বিসিএসে নন-ক্যাডারে নিয়োগের অপেক্ষায় রয়েছেন ৯ হাজার ৮২১ প্রার্থী বলেও জানান তিনি।

এর আগে গত ৬ আগস্ট ৪১তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করে পিএসসি। ৪১তম বিসিএসে ২ হাজার ৫২০ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। এ ছাড়া নন-ক্যাডারে ৯ হাজার ৮২১ প্রার্থীর রেজিস্ট্রেশন নম্বর প্রকাশ করা হয়েছে। এই প্রার্থীদের মধ্যে ৪ হাজার ৫৩ জনকে নিয়োগের সুপারিশ করা হবে।


সর্বশেষ সংবাদ