৪১তম বিসিএস: ৫৮১৮ জনের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

সরকারি কর্ম কমিশন
সরকারি কর্ম কমিশন  © ফাইল ফটো

৪১তম বিসিএসের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ কারিগরি/পেশাগত উভয় ক্যাডারের ৫ হাজার ৮১৮ জন প্রার্থীর মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে।

গত ১৬ ফেব্রুয়ারি মৌখিক পরীক্ষার তারিখ ঠিক করা হলেও বিজ্ঞপ্তিটি রোববার (১৯ ফেব্রুয়ারি) সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে আপলোড করা হয়েছে।

পিএসসি’র পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আনন্দ কুমার বিশ্বাস স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৌখিক পরীক্ষার প্রার্থীদের জন্য কমিশন হতে ডাকযোগে কোন সাক্ষাৎকারপত্র প্রেরণ করা হবে না। কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) কর্তৃক স্বাক্ষরিত ৪১তম বিসিএস-এর সাক্ষাৎকারপত্রটি কমিশনের www.bpsc.gov.bd ওয়েবসাইটে আপলোড করা থাকবে। কমিশন কর্তৃক মৌখিক পরীক্ষাসূচি ঘোষণার পর ৪১তম বি.সি.এস. এর সাক্ষাৎকারপত্রটি কমিশনের ওয়েবসাইট হতে প্রার্থী ডাউনলোড করে সংগ্রহ করবেন। 

কমিশন কর্তৃক ঘোষিত ৪১তম বিসিএস-এর মৌখিক পরীক্ষার সময়সূচি অনুযায়ী প্রার্থীর জন্য নির্ধারিত মৌখিক পরীক্ষার তারিখ, রেজিস্ট্রেশন নম্বর এবং নাম সাক্ষাৎকারপত্রের ১নং অনুচ্ছেদের নির্ধারিত স্থানে প্রার্থী স্বহস্তে লিখবেন। মৌখিক পরীক্ষার নির্ধারিত তারিখ ও সময়ে সাক্ষাৎকারপত্রে বর্ণিত কাগজপত্র এবং সাক্ষাৎকারপত্রসহ প্রার্থী বাংলাদেশ সরকারী কর্ম কমিশন, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকাস্থ প্রধান কার্যালয়ে মৌখিক পরীক্ষার বোর্ডে উপস্থিত হবেন। কোন প্রার্থী নির্ধারিত তারিখ ও সময়ে মৌখিক পরীক্ষার বোর্ডে উপস্থিত হতে ব্যর্থ হলে উক্ত প্রার্থীর মৌখিক পরীক্ষা আর গ্রহণ করা হবে না এবং তার প্রার্থিতা বাতিল হবে।

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

নির্ধারিত অনলাইন ফরম অর্থাৎ BPSC Form-1 (Applicant's Copy) জমাদান: ৪১তম বিসিএস পরীক্ষা-২০১৯ এর বিজ্ঞাপনের ১৪ নম্বর অনুচ্ছেদের শর্ত অনুযায়ী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীবৃন্দ ৪১তম বিসিএস-এর জন্য নির্ধারিত অনলাইন ফরম কমিশনের www.bpsc.gov.bd ওয়েবসাইট হতে ডাউনলোড করে সংগ্রহ করবেন। কমিশনের ওয়েবসাইট থেকে সংগৃহীত অনলাইন ফরম নিম্নে ৪ নম্বর অনুচ্ছেদে বর্ণিত কাগজপত্রসহ মৌখিক পরীক্ষার দিন সংশ্লিষ্ট মৌখিক পরীক্ষার বোর্ডে ৩০ মিনিট পূর্বে জমা দিতে হবে। বিশেষভাবে উল্লেখ্য, সংশ্লিষ্ট সকল সনদ/কাগজপত্রসহ বিপিএসসি Form-1 মৌখিক পরীক্ষার বোর্ডে জমা দিতে ব্যর্থ হলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল হবে এবং তিনি মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।


সর্বশেষ সংবাদ