সোনারগাঁও ইউনিভার্সিটির প্রথম সমাবর্তন কাল

সোনারগাঁও ইউনিভার্সিটি
সোনারগাঁও ইউনিভার্সিটি  © ফাইল ছবি

সোনারগাঁও ইউনিভার্সিটির প্রথম সমাবর্তন আগামীকাল বুধবার (১৩ এপ্রিল) সকাল ৯টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র অনুষ্ঠিত হবে। সমাবর্তনে ইউনিভার্সিটির শুরু থেকে ফল-২০২০ পর্যন্ত স্নাতক ও স্নাতকোত্তর প্রোগ্রাম সম্পন্নকারী রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থীরা সমাবর্তনে অংশগ্রহণ করবেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, সোনারগাঁও ইউনিভার্সিটির প্রথম সমাবর্তনে রেজিস্ট্রেশনকৃত ৩ হাজার ৫০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবেন। সমাবর্তনে ৩ জনকে চ্যান্সেলর’স গোল্ড মেডেল ও ৬৩ জনকে ভাইস-চ্যান্সেলর’স গোল্ড মেডেলসহ মোট ৬৬ জন কৃতি শিক্ষার্থীকে গোল্ড মেডেল প্রদান করা হবে।

আরও পড়ুন: বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে দ্বিতীয় ইউএপি

সমাবর্তন অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর উপস্থিত থাকার কথা রয়েছে। সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। সমাবর্তনে আরো উপস্থিত থাকবেন নজরুল ইসলাম বাবু , রাশেদ খান মেনন, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. দিল আফরোজা বেগম, প্রকৌশলী মো: আব্দুল আলিম, প্রকৌশলী আব্দুল আজিজ ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য , উপ-উপাচার্য, ট্রেজারার, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ ও কর্মকর্তারা। সমাবর্তন অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা।


সর্বশেষ সংবাদ