ইউল্যাবে হাল্ট প্রাইজের মূল পর্ব অনুষ্ঠিত

প্রতিযোগিতার মূল পর্ব
প্রতিযোগিতার মূল পর্ব   © টিডিসি ফটো

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) মাসব্যাপী চলমান হাল্ট প্রাইজের ক্যাম্পাস পর্বের সমাপনী পর্ব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) এই আন্তর্জাতিক ব্যবসায়িক প্রতিযোগিতার সমাপনী পর্ব হয়।

এদিকে, এ বছরের ১৬ মার্চ ইউল্যাবের আয়োজনে ‘স্টাডি এ্যাবরড উইথ মাসেস’ সংগঠনের সহায়তায় এর মূল পর্ব আয়োজিত হয় এবং এতে ক্যাম্পাসগুলোর মধ্য থেকে ‘ভালহাল্লা’ জয় লাভ করে আঞ্চলিক পর্বে এগিয়ে যায়।

দ্বিতীয়বারের মতো ইউল্যাবে অনুষ্ঠিত হাল্ট প্রাইজ প্রতিযোগিতায় ২১৬ এর অধিক প্রতিযোগী অংশ নেয় এবং এর মধ্য থেকে মোট ৬টি দল মূল পর্বে জায়গা করে নেয়। এ আয়োজনের মূল পৃষ্ঠপোষক ছিল ‘স্টাডি এ্যাবরড উইথ মাসেস।’

এ প্রতিযোগিতার সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে ইউল্যাবের উপউপাচার্য অধ্যাপক ড. শামসাদ মর্তুজা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : শিবির সন্দেহে গ্রেফতার জবির ১২ শিক্ষার্থী রিমান্ডে

বিচারকের দায়িত্ব পালন করেছেন ক্রিয়েটিভ বিজনেস গ্রুপের ব্যান্ড ও মার্কেটিং প্রধান আশরাফুল ইনসান ইভান, বাংলাদেশ ওয়াধওয়ানি ফাউন্ডেশনের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার ইসতানুল কবির, ইউল্যাবের এমবিএ’র পরিচালক সহকারী অধ্যাপক আসিফ উদ্দিন আহমেদ, ‘স্টাডি এ্যাবরড উইথ মাসেস’ এর স্টুডেন্ট প্লেসমেন্ট বিভাগের প্রধান আবিদ উতশা।

বিজয়ী দলগুলো হল- ভালহাল্লার আব্দুস সালাম; মারছিয়ার আহমেদ শ্রেয়া, শাহবাজ হোসাইন ও ওয়াহিদা পারভিন। এছাড়া ১ম রানার-আপ ও ২য় রানার-আপ হল যথাক্রমে টিম ডায়নামিক ডায়নামাইট ও টিম ইম্পেরিয়াম।


সর্বশেষ সংবাদ