ডিআইইউতে ক্যাম্পাস সাংবাদিকতার প্রশিক্ষণ কর্মশালা

ডিআইইউতে ক্যাম্পাস সাংবাদিকতার প্রশিক্ষণ কর্মশালা
ডিআইইউতে ক্যাম্পাস সাংবাদিকতার প্রশিক্ষণ কর্মশালা  © টিডিসি ফটো

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির (ডিআইইউসাস) উদ্যোগে ক্যাম্পাস সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থী ও সাংবাদিক সমিতির সদস্যরা অংশ নেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়টির স্থায়ী ক্যাম্পাস বাড্ডা সাঁতারকুলে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় দ্যা ডেইলি ক্যাম্পাসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাদিয়া তানজিলার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতির আহ্বায়ক ইমরানুল আজিম চৌধুরী।

আরও পড়ুন: স্বল্প খরচে মানসম্মত শিক্ষা দিচ্ছে ডিআইইউ

এতে উপস্থিত ছিলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির সভাপতি ও বাংলা ট্রিবিউন এবং ডেইলি-বাংলাদেশের ডিআইইউ প্রতিনিধি জাফর আহমেদ শিমুল, সাধারণ সম্পাদক ও একুশে টেলিভিশনের ডিআইইউ প্রতিনিধি মুছা মল্লিক।

আরও পড়ুন: ইউসিবি ছায়া সংসদ বিতর্কে চ্যাম্পিয়ন ডিআইইউ

এছাড়া এ কর্মশালায় রাইজিংবিডি, আমার সংবাদ, ঢাকা ওয়েভ, বিডিলাইভ২৪, সময় জার্নাল, ইউনাইটেড নিউজ, দৈনিক অধিকার, জাগোনিউজ২৪, পিবিএন২৪, ডেইলি-বাংলাদেশ, নিউজ গার্ডিয়ান, খবর.কমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিরা অংশ নেন।

ডিআইইউসাসের আয়োজনে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় অনুসন্ধানী সাংবাদিকতা, ক্যাম্পাস সাংবাদিকতা এবং বিভিন্ন রকম প্রতিবেদন ও ফিচার লেখার কলা কৌশল নিয়ে আলোচনা করা হয়। প্রশিক্ষকরা পরবর্তীতে আরও বড় পরিসরে সাংবাদিকতার নানা দিক নিয়ে প্রশিক্ষণে দেবার প্রতিশ্রুতি দিয়েছেন।


সর্বশেষ সংবাদ