সফলভাবে অনুষ্ঠিত হলো ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ভর্তি পরীক্ষা

সফলভাবে অনুষ্ঠিত হলো ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ভর্তি পরীক্ষা
সফলভাবে অনুষ্ঠিত হলো ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ভর্তি পরীক্ষা  © সংগৃহীত

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ঢাকার আফতাবনগরের ক্যাম্পাসে ২০২৪ সালের ফল সেমিস্টারের জন্য ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ আগস্ট) অনুষ্ঠিত এ পরীক্ষায় সাড়ে ছয় হাজারেরও বেশি আবেদনকারী অংশ নিয়েছিলেন।

ক্যাম্পাসে আবেদনকারীদের সাথে আসা অভিভাবকদের জন্য বিশেষ ব্যবস্থা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ইস্ট-ওয়েস্ট প্রশাসন ক্যাম্পাসের মাঠের মধ্যে অভিভাবকদের জন্য বসার ব্যবস্থা করে এবং হালকা জলখাবার পরিবেশন করে, যা তাদের জন্য একটি ইতিবাচক অভিজ্ঞতা নিশ্চিত করে।

এসময় অধ্যাপক ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, প্রধান উপদেষ্টা ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর, অধ্যাপক শামস রহমান, ভাইস চ্যান্সেলর, অধ্যাপক ড. এম. আশিক মোসাদ্দেক, প্রো-ভাইস চ্যান্সেলর এবং এয়ার কমোডর (অব.) সহ বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও বিভিন্ন অনুষদের ডিন এবং প্রক্টরের পাশাপাশি কোষাধ্যক্ষ ইশফাক ইলাহী চৌধুরী ভর্তি প্রক্রিয়া পর্যবেক্ষণ করতে পরীক্ষা হল পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তারা সার্বিক ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন এবং ভর্তি কমিটির সদস্য, অনুষদ সদস্য, প্রক্টরিয়াল বডি, কর্মকর্তা-কর্মচারী এবং পরীক্ষা পরিচালনার সাথে জড়িত কর্মীদের দক্ষতা ও নিষ্ঠার প্রশংসা করেন। তাঁদের সম্মিলিত প্রচেষ্টায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উচ্চ মান বজায় রেখে একটি মসৃণ ও সংগঠিত পরীক্ষা প্রক্রিয়া নিশ্চিত করা হয়েছে।


সর্বশেষ সংবাদ