বিএসিতে অ্যাক্রেডিটেশন সনদ প্রাপ্তির জন্য প্রথম আবেদন এআইইউবি’র

আবেদনপত্র জমা
আবেদনপত্র জমা  © জনসংযোগ

বাংলাদেশে সর্বপ্রথম বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিলে (বিএসি) অ্যাক্রেডিটেশন সনদ প্রাপ্তির জন্য প্রথম আবেদন জমা পড়েছে। মঙ্গলবার (২১ মে) আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) প্রোগ্রামের অ্যাক্রেডিটেশনের জন্য এই আবেদনপত্র জমা করেছে।

বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল কার্যালয়ে সংস্থাটির চেয়ারম্যান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ আনুষ্ঠানিকভাবে এই আবেদনপত্রটি গ্রহণ করেন। এ সময় কাউন্সিলের পূর্ণকালীন সদস্য ইসতিয়াক আহমদ এবং প্রফেসর ড. গুলশান আরা লতিফা উপস্থিত ছিলেন । 

এছাড়া উপস্থিত ছিলেন কাউন্সিল সচিব প্রফেসর এ. কে. এম. মুনিরুল ইসলাম, অ্যাক্রেডিটেশন বিভাগের পরিচালক প্রফেসর নাসির উদ্দীন আহাম্মেদসহ অন্যান্য পরিচালক, উপ-পরিচালক, সহকারী পরিচালক এবং কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এ সময়ে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর পক্ষে আবেদন জমা প্রদান করে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর পরিচালক প্রফেসর ড. ফারহিন হাসান, সাথে উপস্থিত ছিলেন ওই বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের প্রধান নাফিজ আহমেদ চিশতী ও জনাব সুস্মিতা ঘোষসহ আইকিউএসির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


সর্বশেষ সংবাদ