ভর্তি ফি’তে শতভাগ ছাড় দিচ্ছে কানাডিয়ান ইউনিভার্সিটি

ভর্তি ফি’তে শতভাগ দিচ্ছে কানাডিয়ান ইউনিভার্সিটি
ভর্তি ফি’তে শতভাগ দিচ্ছে কানাডিয়ান ইউনিভার্সিটি  © টিডিসি ফটো

বেসরকারি কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ক্যাম্পাসে শুরু হয়েছে ভর্তি মেলা। এবার উচ্চশিক্ষালয়টি ভর্তি মেলা উপলক্ষ্যে ভর্তির ফি’র ওপর শতভাগ ছাড় দিয়ে শিক্ষার্থীদের ভর্তি হওয়ার সুযোগ দিচ্ছে। বিশ্ববিদ্যালয়টির ক্যাম্পাসে শিক্ষার্থীরা ভর্তি মেলা চলাকালীন এ সুযোগ গ্রহণ করতে পারবেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাজধানীর প্রগতি সরণিতে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ভবনে এ মেলা শুরু হয়েছে এবং এটি চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ডা. গিয়াস ইউ আহসান ভর্তি উৎসবের উদ্বোধন করেন।

প্রতিদিন ভর্তি উৎসবে ভর্তি হওয়া ৫ জন শিক্ষার্থীকে লটারির মাধ্যমে এ সুবিধা দেয়া হবে। এছাড়া ভর্তি হওয়া ১ম তিনজনও এ সুবিধা পাবেন।

পাশাপাশি ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্যে রয়েছে সর্বোচ্চ শতভাগ পর্যন্ত স্কলারশিপের সুযোগ। এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে এই বৃত্তি প্রদান করা হবে।

স্নাতক প্রোগ্রামে ভর্তির সুযোগ থাকছে শিপিং ও মেরিটাইম সায়েন্স, সিএসই, ইইই, বিবিএ, ইংলিশ, এলএলবি, মিডিয়া কমিউনিকেশন ও জার্নালিজম বিভাগে। স্নাতকোত্তর প্রোগ্রামে ভর্তি চলছে এমবিএ, ইএমবিএ (রেগুলার ও এক্সিকিউটিভ) এবং মেরিটাইম ট্রান্সপোর্টেশন ও লজিস্টিকস বিভাগে।

অভিজ্ঞ শিক্ষক, আধুনিক ক্লাসরুম, ডিজিটালাইজড লাইব্রেরি ও মডার্ন ল্যাবের সুব্যবস্থা কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশকে ক্রমেই জনপ্রিয় করে তুলছে শিক্ষার্থীদের মাঝে ।

বাংলাদেশে একমাত্র এই বিশ্ববিদ্যালয়ে শিপিং ও মেরিটাইম সায়েন্স এবং মাস্টার্স ইন মেরিটাইম ট্রান্সপোর্টেশন ও লজিস্টিকস বিষয়ে শিক্ষার সুবিধা রয়েছে, যেটা আর কোনো বেসরকারি বিশ্ববিদ্যালয়ে নেই। মিডিয়া গ্র্যাজুয়েটদের রয়েছে শতভাগ চাকরির নিশ্চয়তা।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সাথে চুক্তিতে থাকা আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে ক্রেডিট ট্রান্সফার করার সুযোগ রয়েছে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীদের। এছাড়া উচ্চতর পড়াশুনার জন্য সুযোগ থাকছে কানাডা, ইউকে, মালয়েশিয়ার বিশ্ববিদ্যালয়ে।

ভর্তি সম্পর্কিত বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন 01707070280, 01707070284 (হোয়াটসঅ্যাপ)

অনলাইনে আবেদন করতে ক্লিক করুন: https://cub.edu.bd/apply.php

 

সর্বশেষ সংবাদ