মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এমআইইউ) উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) সকালে ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের নয়াচর গ্রামে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান শীতার্তদের হাতে এ শীতবস্ত্র তুলে দেন।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি একটি অলাভজনক বিশ্ববিদ্যালয় উল্লেখ করে বলেন, এখানে গুণগত শিক্ষা দেয়ার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়টি সব সময়ই গরীব-অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করে। এরই অংশ হিসেবে এ শীতবস্ত্র বিতরণ করা হলো।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ও এমআইইউ সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের মডারেটর (আশুলিয়া ক্যাম্পাস, ছাত্র) মুহাম্মদ রফিকুল ইসলাম, আইন বিভাগের সহকারী অধ্যাপক ও এমআইইউ সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের মডারেটর (আশুলিয়া ক্যাম্পাস, ছাত্রী) হোসনে আরা বেগম, ফার্মেসি বিভাগের শিক্ষক ও সহকারী মডারেটর নিলুফার সুলতানা, ছাত্র বিষয়ক বিভাগের অতিরিক্ত পরিচালক আব্দুল মতিন প্রমুখ। এছাড়া বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান-সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এর আগে রোববার (২৮ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের প্রত্যন্ত এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেন, কন্ট্রোলার অব অ্যাক্সামিনিশন্স এএইচএম. আবু সায়ীদ, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জাহেন মাহবুব, সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের প্রেসিডেন্ট মনির সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ