এইচএসসির কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল মানারাত ইউনিভার্সিটি

  © টিডিসি ফটো

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষ থেকে ২০২৩ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৮ ডিসেম্বর) আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আবদুছ ছবুর খান। তিনি অনুষ্ঠানে অংশ নেয়া কৃতি শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুেলে দেন। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল অব ইঞ্জিনিয়ািরিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাহবুব আলম। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কন্ট্রোলার অব এক্সামিনিশন্স ও অ্যাডমিশন অ্যান্ড পাবলিক রিলেশন্সের ভারপ্রাপ্ত পরিচালক এ.এইচ.এম. আবু সাঈদ।  

অনুষ্ঠানে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আবদুছ ছবুর ছাত্র-ছাত্রীদের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি করেন।


সর্বশেষ সংবাদ