নর্থ সাউথের সাবেক শিক্ষার্থী পাঁচ দিন ধরে নিখোঁজ

নিখোঁজ তাওসিফ
নিখোঁজ তাওসিফ  © সংগৃহীত

রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এক শিক্ষার্থী পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তাঁর নাম তাওসিফ জাওয়াদ আহমেদ (২৫)। গত মঙ্গলবার থেকে নিখোঁজ রয়েছেন তিনি।

তাওসিফের স্বজনরা জানান, তাওসিফ মঙ্গলবার রাজধানীর রামপুরায় একটি ব্যাংকের এটিএম বুথ থেকে ২৫ হাজার টাকা তুলে আর বাসায় ফেরেননি। সন্ধান না পেয়ে পরে তাঁর বড় বোন তানজিনা আহমেদ হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। তাঁর বাসা পশ্চিম রামপুরার ওয়াপদা রোডে। 

পারিবারিক সূত্রে জানা গেছে, নিখোঁজ তাওসিফ তাঁর পরিবারের সঙ্গে পশ্চিম রামপুরা ওয়াপদা রোডের ৮১/১ নম্বর বাসায় থাকতেন। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাস বসুন্ধরা থেকে ২০২০ সালে পড়াশোনা শেষ করেন। চলতি মাসের ৩ তারিখে শিক্ষা প্রযুক্তিবিষয়ক ভার্চুয়াল প্ল্যাটফর্ম ‘শিখো’ নামে একটি প্রতিষ্ঠানে চাকরি নেন। বাসা থেকে প্রতিদিন নিজের মোটরসাইকেলে বনানী অফিসে যাওয়া-আসা করতেন। 

মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে অফিস শেষে রামপুরার বাসায় ফেরেন তাওসিফ। বাইক রেখে টাকা তোলার উদ্দেশে বাসার কাছাকাছি সিটি ব্যাংকের বুথে যান। এরপর ১০টা থেকে তাঁর ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পায় পরিবার। 

তাওসিফের বাবা আলতাফ উদ্দিন আহমেদ জানান, তাঁরা স্বামী-স্ত্রী ও ছেলে তাওসিফ ওই বাসায় থাকেন। তাওসিফ অবিবাহিত। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক সংস্থাকে বিষয়টি জানানো হয়েছে। তারা চেষ্টা করছে। তবে এখনো ছেলের সন্ধান দিতে পারেনি। 

হাতিরঝিল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন বলেন, তাওসিফের সন্ধান পেতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। থানা পুলিশের পাশাপাশি পুলিশের অন্য ইউনিটও চেষ্টা চালাচ্ছে। তাওসিফ রামপুরায় একটি ব্যাংকের বুথ থেকে টাকা তোলেন। সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে, টাকা তুলে স্বাভাবিকভাবে হেঁটে যাচ্ছেন। 


সর্বশেষ সংবাদ