এআইইউবির ২১তম সমাবর্তন কাল, গ্র্যাজুয়েট প্রায় ৫ হাজার

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ
আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ  © ফাইল ছবি

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) ২১তম সমাবর্তন রোববার (১৯ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এই সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন। তিনি গ্র্যাজুয়েটদের মধ্যে ডিগ্রি/সনদ বিতরণ করবেন। 

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। সমাবর্তন বক্তা হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখবেন থাইল্যান্ডের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজির (এআইটি) প্রেসিডেন্ট অধ্যাপক কাজুও ইায়ামামোতো।

এছাড়া সমাবর্তন অনুষ্ঠানে আরও বক্তব্য রাখবেন এআইইউবির ট্রাস্টি বোর্ডের সম্মানিত চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন, প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ও ট্রাস্টি বোর্ডের সদস্য ড. কারমেন জেড লামাগনা।

২১তম সমাবর্তনে বিভিন্ন অনুষদের মোট ৪ হাজার ৭২২ জন শিক্ষার্থীকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি প্রদান করা হবে। এছাড়া বিভিন্ন বিষয়ে কৃতিত্ব ও শিক্ষায় সর্বোত্তম ফল অর্জনকারী ছাত্র-ছাত্রীদের স্বর্ণ পদক, অ্যাকাডেমিক অ্যাওয়ার্ড ও সনদপত্র প্রদান করা হবে। 

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সদস্য, ডিন, ট্রেজারার, রেজিস্ট্রার, সিন্ডিকেট, অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য, শিক্ষক, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ইউজিসি প্রতিনিধিবৃন্দ, দেশি-বিদেশি অতিথি, ছাত্র-ছাত্রী ও অভিভাবকেরা সমাবর্তন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। 


সর্বশেষ সংবাদ