ইস্ট ওয়েস্টে বিশ্ববিদ্যালয়ে ‘মঞ্জুর এলাহী’ অডিটোরিয়াম উদ্বোধন 

ইস্ট ওয়েস্টে বিশ্ববিদ্যালয়ে মঞ্জুর এলাহী অডিটোরিয়াম উদ্বোধন 
ইস্ট ওয়েস্টে বিশ্ববিদ্যালয়ে মঞ্জুর এলাহী অডিটোরিয়াম উদ্বোধন   © টিডিসি ফটো

রাজধানীর আফতাবনগরে অবস্থিত বেসরকারি ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে মঞ্জুর এলাহী অডিটোরিয়ামের উদ্বোধন করা হয়েছে৷ মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে নবনির্মিত আন্তর্জাতিক মানের অডিটোরিয়ামের উদ্বোধন করা হয়। 

অত্যাধুনিক মানের এ অডিটোরিয়ামের উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ও ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ ফরাসউদ্দিন। 

এ সময় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারপার্সন সৈয়দ মনজুর এলাহী, ট্রাস্টি বোর্ডের সদস্য এইচ.এন. আশেকুর রহমান এমপি, নওশাদ শামসুল আরেফিন, মনসুর মুমিন, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. এম. এম. শহীদুল হাসান উপস্থিত ছিলেন।

এছাড়াও ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এম. জিয়াউল হক মামুন, কোষাধ্যক্ষ এয়ার কমডোর (অবঃ) ইশফাক এলাহী চৌধুরী, প্রধান প্রকৌশলী এ কে এম মনিরুজ্জামান, রেজিস্ট্রার, অনুষদ সদস্য, কর্মকর্তা, শিক্ষার্থী ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক অনুষ্ঠান,জাতীয় ও আন্তর্জাতিক আলোচনা সভা, নবীন বরণ, কনভোকেশন প্রোগ্রামসহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য নবনির্মিত অডিটোরিয়ামে আসন সংখ্যা রয়েছে পাঁচশতটিও বেশি।

আধুনিক লাইটিং ও সাউন্ড সিস্টেম সমৃদ্ধ এ অডিটোরিয়ামে থাকছে কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থা এবং একটি মাল্টিমিডিয়া কন্ট্রোল রুম। এছাড়াও সম্পূর্ণ সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত অডিটোরিয়ামে থাকছে স্বয়ংক্রিয় ফায়ার এলার্মও।


সর্বশেষ সংবাদ