সোনারগাঁও ইউনিভার্সিটির এএমটি ও এফডিটির শিক্ষার্থীদের মিলনমেলা

এএমটি ও এফডিটির শিক্ষার্থীদের মিলনমেলা
এএমটি ও এফডিটির শিক্ষার্থীদের মিলনমেলা  © টিডিসি ফটো

শিক্ষা কার্যক্রমের অবিচ্ছেদ্য অংশ সহশিক্ষা কার্যক্রম। আর শিক্ষা জীবন শেষে শিক্ষার্থীরা নিজ কর্মক্ষেত্রের তাগিদে ছড়িয়ে পরেন বিভিন্ন জায়গায়। এমন পরিস্থিতিতে নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগ রক্ষার মাধ্যমে শিক্ষা ও কর্মযাত্রা হয়ে উঠে আরও অর্থবহ। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৫ নভেম্বর) সোনারগাঁও ইউনিভার্সিটির মহাখালী ক্যাম্পাস মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে অ্যাপারেল ম্যানুফেকচার এন্ড টেকনোলজি ও ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা।

পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো: আবুল বাশার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন এসইউ’র উপ-উপাচার্য অধ্যাপক শামীম আরা হাসান, ট্রেজারার প্রফেসর মো: আল-আমিন মোল্লা, কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. এম এ মাবুদ, রেজিস্ট্রার এস, এম, নূরুল হুদা, এসইউ’র  ছাত্র কল্যাণ বিভাগের পরিচালক কাজী জুলকারনাইন সুলতান আলম।

আরও পড়ুন: খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় পিছিয়ে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

বর্ণাঢ্য এই আয়োজনে অংশ নিয়ে সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শিক্ষা ও কর্ম জীবনে সফলতার জন্য শিক্ষার্থীদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন। উপস্থিত অতিথিরা শিক্ষার্থীদের ব্যক্তি জীবন থেকে কর্মজীবনে সাফল্য প্রাপ্তির জন্য নিজেদের অভিজ্ঞতালব্ধ গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে অংশ নিয়ে সাবেক শিক্ষার্থীরাও তাদের উচ্ছ্বাস প্রকাশ করেন।

অনুষ্ঠানে সভাপতির সমাপনী বক্তব্য দেন এসইউ’র এফডিটি বিভাগের বিভাগীয় প্রধান মো: আহসান হাবীব। অনুষ্ঠানটি সঞ্চালনা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন এসইউ’র  এএমটি ও এফডিটি বিভাগের কো-অর্ডিনেটর মোহাম্মদ শামছুল আলম।
 
আলোচনা সভার পর সোনারগাঁও ইউনিভার্সিটির এএমটি ও এফডিটির প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয় এবং সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মনোজ্ঞ আবৃতি, ফোক ও দেশাত্ত্ববোধক গান, নাটিকা ও লোক নৃত্য পরিবেশন করেন এসইউ’র শিক্ষার্থীরা।


সর্বশেষ সংবাদ