ছাত্রীদের যৌন হয়রানির পর এবার প্রকাশ্যে রেজিস্ট্রারের মাদক সেবনের ভিডিও

অভিযুক্ত রেজিস্ট্রার আশরাফুল হক চৌধুরী
অভিযুক্ত রেজিস্ট্রার আশরাফুল হক চৌধুরী   © সংগৃহীত

ছাত্রীদের গোসলের ভিডিও ধারণ করে তাদের হয়রানির অভিযোগের পর এবার প্রকাশ্যে এলো বেসরকারি বিশ্ববিদ্যালয় আশা ইউনিভার্সিটির রেজিস্ট্রার আশরাফুল হক চৌধুরী ওরফে তানভীর চৌধুরীর মাদক সেবনের ভিডিও।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ে নিজ কক্ষে বসে তার মাদক সেবনের একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওতে দেখা যায়, রেজিস্ট্রার আশরাফুল হক চৌধুরী বেশ কয়েকজনকে নিয়ে মাদকের আসর বসিয়েছেন।

শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, তিনি বিশ্ববিদ্যালয়ে তার অফিসের ভেতরে বসেই মাদক সেবন করেন। তার মাদক সেবন ও নারী কেলেঙ্কারির বিষয়টি বিশ্ববিদ্যালয়ে এখন ওপেন সিক্রেট।

এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষক জানান, যখন থেকেই আশরাফুল হক চৌধুরীর বাবা তাকে এ দায়িত্ব দিয়েছেন। ওইদিন থেকেই সে ভার্সিটির ভেতর মাদক সেবন শুরু করেন এবং নারী কেলেঙ্কারির ঘটনা ঘটাচ্ছেন। তিনি তার পিয়নকে দিয়ে মেয়েদের বাথরুমে ভিডিও করে তাদের ব্ল্যাকমেইল করতেন।

আরও পড়ুন: স্কুলছাত্রীকে প্রধান শিক্ষকের ধর্ষণের ভিডিও মানুষের মোবাইলে।

অভিযোগের বিষয়ে রেজিস্ট্রারের কর্মচারী (এমএলএসএস) আমিনুল বলেন, আমাকে দিয়ে তিনি ভার্সিটির ভেতর মাদক আনাতেন। এছাড়া আমাকে চাকরির ভয় দেখিয়ে মেয়েদের বাথরুমে ভিডিও করে দিতে বাধ্য করা হতো। প্রতি ভিডিও বাবদ আমাকে তিন থেকে চারশ টাকা দিতেন। আমি বাধ্য হয়েই রেজিস্ট্রার স্যারের নির্দেশে এমন কাজ করতাম।

এর আগে, অন্তত অর্ধশতাধিক শিক্ষার্থীর নগ্ন ভিডিও ধারণ করে তাদের ব্ল্যাকমেইল করার অভিযোগ রয়েছে রেজিস্ট্রার আশরাফুল হক চৌধুরীর বিরুদ্ধে। এ বিষয়ে তার বিরুদ্ধে মামলাও করা হয়েছে বলে জানা গেছে।

তবে এসব অভিযোগ সত্য নয় দাবি করে আশরাফুল হক চৌধুরী জানান, আমার বিরুদ্ধে এগুলো মিথ্যা-বানোয়াট গুজব ছড়ানো হচ্ছে। যেহেতু বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে। আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না।


সর্বশেষ সংবাদ