প্রধানমন্ত্রীর কাছে চাঁদপুরের প্রাথমিক শিক্ষকদের ৩ দাবি

চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানের কাছে স্মারকলিপি দিচ্ছেন প্রাথমিক শিক্ষক সমিতির জেলা শাখার নেতারা
চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানের কাছে স্মারকলিপি দিচ্ছেন প্রাথমিক শিক্ষক সমিতির জেলা শাখার নেতারা  © সংগৃহীত

প্রধানমন্ত্রী বরাবর তিন দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে স্মারকলিপি দিয়েছেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির (জাতীয়করণকৃত) চাঁদপুর জেলা শাখার নেতারা। আজ রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানের কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়েছে। 

শিক্ষকদের তিন দফা দাবির মধ্যে রয়েছে, অধিগ্রহণকৃত বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিধিমালা-২০১৩ অনুযায়ী ৫০ শতাংশ কার্যকর চাকরিকালের ভিত্তিতে জ্যেষ্ঠতা, পদোন্নতি, সিলেকশন গ্রেড ও প্রযোজ্য টাইমস্কেল প্রদান। ৪৮ হাজার ৭২০ জন শিক্ষকের টাইমস্কেল সংক্রান্ত ১২ আগস্ট ২০২০ অর্থ মন্ত্রণালয় কর্তৃক জটিলতার স্থায়ী সমাধান করে জারিকৃত পত্রটি বাতিলপূর্বক প্রশাসনিক ট্রাইব্যুনালের রায় বাস্তবায়ন করা এবং এসএমসি কর্তৃক নিয়োগকৃত বাদ পড়া প্রধান শিক্ষকদের গেজেটভুক্ত করা।

আরও পড়ুন: শিক্ষার্থী বলাৎকারে মাদ্রাসা শিক্ষকের যাবজ্জীবন

স্মারকলিপি দেওয়ার সময় চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক আব্দুল বারী পাটোয়ারী, যুগ্ম আহবায়ক মো. বেলায়েত হোসেন, কামরুল ইসলাম,  সদস্য আব্দুস ছামাদ মিয়া, মাওলানা মাসুদুর রহমান, মাওলানা জসিম উদ্দিন, মো. মোস্তফা কামাল, মোসাম্মৎ পান্না আক্তার, তাছলিমা বেগম, রাসেদা আক্তার, মো. মোতালেব হোসেন ও হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ