অমিত শাহকে ‘শুধুমাত্র পর্যটক’ বলে কটাক্ষ নুসরাতের

অমিত শাহকে কটাক্ষ করেছেন নুসরাত জাহান
অমিত শাহকে কটাক্ষ করেছেন নুসরাত জাহান  © ইন্টারনেট

ঠোঁটকাটা বলে পরিচিত হয়েছেন সাংসদ হওয়ার পর থেকেই। তবে তাতে সূঁচ ফোটানো মন্তব্য করা বন্ধ করেননি ভারতের পশ্চিমবঙ্গের বসিরহাটের তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। সোমবারেও এমন মন্তব্য করলেন। রাজ্যে সদ্য সফর করে ফেরা বিজেপি নেতা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করলেন ‘শুধুমাত্র পর্যটক’ বলে।

আর তার সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিলেন একটি ছোট্ট বাক্যবন্ধ। ‘বিজেপিসে হবে না’। অর্থাৎ, বিজেপির দ্বারা হবে না। সোমবার দুপুরেই টুইটারে এ মন্তব্য করেন নুসরাত। লেখেন, ‘দিনকয়েক হল পশ্চিমবঙ্গের পর্যটনশিল্প উন্নতির চূড়ায় পৌঁছেছে। এর জন্য ধন্যবাদ বিজেপি নেতাদের। দেখে খুব আনন্দ হচ্ছে যে ওঁরা পশ্চিমবঙ্গকে এতটা ভালবাসেন। তবে ওঁদের এটাও মনে করিয়ে দেওয়া উচিত যে, ওঁরা এখানে শুধুই পর্যটক।’

শুক্রবার রাত থেকে রবিবার সন্ধে পর্যন্ত দু’দিনের পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন অমিত শাহ। তাঁর সঙ্গে ছিলেন রাজ্য ও কেন্দ্রের নেতারাও। শনিবার মেদিনীপুরের মন্দিরে পুজো, ক্ষুদিরাম বসুর বাড়িতে যাওয়ার পর রবিবার বোলপুর-শান্তিনিকেতনেও সফর করেন সপার্ষদ শাহ। আর তাঁদের এই সফরকেই কটাক্ষ করে মন্তব্য করেছেন নুসরাত।

সোশ্যাল মিডিয়ায় অমিত শাহকে ট্যাগ করে লিখেছেন, ‘অমিত শাহজি। আশা করি আপনি ও আপনার সঙ্গীরা এই ক্ষণিকের আনন্দ উপভোগ করেছেন!’ আর ওই টুইটের সঙ্গেই নুসরত জুড়ে দেন হ্যাশট্যাগ ‘বিজেপিসেহবেনা’।


সর্বশেষ সংবাদ