শেষ হচ্ছে ৫ বছরের অপেক্ষার প্রহর

প্রেমিককে বিয়ে করতে বাংলাদেশে আসছেন ইন্দোনেশিয়ার তরুণী

  © সংগৃহীত

২০১৭ সালের ডিসেম্বরে সুদূর ইন্দোনেশিয়া থেকে প্রেমের টানে পটুয়াখালীর বাউফলে এসেছিলেন ইন্দোনেশিয়ার তরুণী নিকি উল ফিয়া। কিন্তু বাংলাদেশের আইন অনুযায়ী প্রেমিক মো. ইমরান হোসেনের তখন বিয়ের বয়স না হওয়ায় ফিয়াকে নিজ দেশে ফিরে যেতে হয়েছিল। দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার প্রহর শেষে ইমরানকে বিয়ে করতে আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) বাংলাদেশে আবার আসছেন এই তরুণী।

আগামী বৃহস্পতিবার (২ মার্চ) বাউফলের দাসপাড়া ইউনিয়নের খাজুরবাড়িয়া গ্রামে ইমরানের বাড়িতে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে জানা গেছে। বিয়ে উপলক্ষে ইমরানের গ্রামের বাড়িতে এখন চলছে বিয়ের উৎসব।

খাজুরবাড়িয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. ইমরান বর্তমানে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। আর নিকি ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতো ও শ্রীআনি দম্পতির মেয়ে।

ইমরান জানান, নিকি বাংলাদেশের উদ্দেশে রওনা হয়েছে। সব ঠিকঠাক থাকলে আজ রাত ১২টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে তিনি। নিকিকে নিয়ে আগামীকাল মঙ্গলবার বাউফল যাবেন বলে জানান ইমরান।

ইমরান আরও জানান, ২০১৬ সালে ফেসবুকের মাধ্যমে নিকির সঙ্গে পরিচয়ের পর বন্ধুত্ব ও এক পর্যায়ে প্রেমের সম্পর্ক হয়। পরে তারা বিয়ে করার সিদ্ধান্ত নিলে ২০১৭ সালের ডিসেম্বরে বাংলাদেশে আসেন নিকি। কিন্তু তখন ইমরানের বয়সের বাধার কারনে বিয়ে করতে না হওয়ায় ফিরে যান নিকি। বর্তমানে ইমরানের বয়স ২৫ বছর ও নিকির বয়স ২৩ বছর।

ইমরানের বাবা দেলোয়ার হোসেন জানান, ২০১৭ সালে নিকি চলে যাওয়ার পর থেকে ইমরান ও তার পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছে। নিকির বাবা-মায়ের সাথেও হোয়াটসঅ্যাপে ভিডিও কলে নিয়মিত কথা হয় তাদের। তাঁদের সঙ্গে কথা বলেই বিয়ের দিন ঠিক করা হয়েছে বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ