ছেলেকে নিয়ে কুমার বিশ্বজিতের আবেগঘন স্ট্যাটাস

কুমার বিশ্বজিত ও নিবিড় কুমার
কুমার বিশ্বজিত ও নিবিড় কুমার  © ফাইল ফটো

জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবিড় কুমার টরেন্টোয় একটি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে সেখানকার একটি হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন। নিবিড়ের সুস্থতা এবং পরিবারের দুঃসহ অবস্থা কাটিয়ে উঠতে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সবার কাছে দোয়া চেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ।

একমাত্র ছেলেকে নিয়ে সন্ধ্যায় ফেসবুকে তিনি লিখেন, জীবন কখনও কখনও অনেক বড় পরীক্ষার অন্য এক নাম। হঠাৎ আসা কোনও ঝড়ের মতো গত ১৩ই ফেব্রুয়ারি কানাডার টরন্টো শহরে আমার একমাত্র সন্তান নিবিড় এবং তার তিন বন্ধু আরিয়ান দীপ্ত, শাহরিয়ার খান মাহির ও এঞ্জেলা শ্রেয়া বাড়ৈ এক সড়ক দুর্ঘটনার শিকার হয়। আরিয়ান, মাহির ও শ্রেয়া আমাদের সবাইকে ছেড়ে অন্য দুনিয়ায় চলে গেছে।

জনপ্রিয় এই সংগীতশিল্পী টরেন্টো থেকে লিখেন, নিবিড়ের মতোই বাকি তিনজনকে আমি আমার সন্তানই মনে করি। তারা আমার পরিবারেরই একটা অংশ। তাদের সবার সঙ্গেই আমার সম্পর্ক ছিল বন্ধুতুল্য। আমি মেনে নিতে পারছি না, তারা নেই। সন্তান হিসেবেই তাদের স্মৃতি আমার হৃদয়ে থাকবে চিরজাগ্রত। আমি তাদের আত্মার শান্তি কামনা করি আর ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তিনি যেন আমাদের এই শোক সহ্য করার শক্তি দেন।

‘আমি ঈশ্বরের কাছে আরও প্রার্থনা করি, তিনি যেন আমাকে ও আমার পরিবারের প্রতি দয়াপরবশ হয়ে আমার ‘নিবিড়’-কে আমাদের কাছে ফিরিয়ে দেন। নিবিড় এখনও আইসিইউতে শয্যাশায়ী।’

তিনি লিখেন, এই ঘটনায় আমি মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত। আমি আমার সব বন্ধু, পরিচিতজন এবং ভক্তদের কাছে ‘নিবিড়’-এর জন্য দোয়া ও আশীর্বাদ কামনা করছি। আর যারা ইতোমধ্যে নিবিড়ের সুস্থতা কামনা এবং আমার পরিবারের এ দুঃসহ অবস্থা কাটিয়ে ওঠার জন্য দোয়া ও আশীর্বাদ করেছেন তাদের কাছে আমি চিরঋণী।

প্রসঙ্গত, ১৩ ফেব্রুয়ারি কানাডার টরেন্টোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার। তাকে নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউতে) রাখা হয়েছে। একই দুর্ঘটনায় আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বারৈ নামের ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন।  

কানাডার স্থানীয় পুলিশ সূত্রে জানানো হয়েছে, নিবিড় কুমার ছিলেন গাড়ির চালক। বাকিরা ছিলেন যাত্রী। দুর্ঘটনার কবলে পড়লে আরোহী দুইজন ঘটনাস্থলেই মারা যান। তৃতীয়জনকে হাসপাতালে নেওয়ার পর মারা যান।  

সিটিভি নিউজের প্রতিবেদনে বলছে, একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, চারজন যাত্রী নিয়ে একটি গাড়ি খুব দ্রুত গতিতে ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাচ্ছিল। হঠাৎ গাড়িটি র্যাম্প ছেড়ে একটি কংক্রিটের প্রাচীরের ওপর দিয়ে খাদে গিয়ে পড়ে অন্য কংক্রিটের দেওয়ালে বিধ্বস্ত হয়। এসময় গাড়িটিতে আগুন ধরে যায়।


সর্বশেষ সংবাদ