গলায় ফাঁস লাগানোর টিকটক ভিডিও করতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

সানজিদা আক্তার
সানজিদা আক্তার  © সংগৃহীত

টিকটক ভিডিও ধারণ করার সময় অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে নোয়াখালীর চাটখিল উপেজলায় এক স্কুলছাত্রী মারা গেছে। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই কিশোরীর নাম সানজিদা আক্তার (১১)। সে শিবপুর গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে। সানজিদা শিবপুর সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

খিলপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য সাদ্দাম হোসেন জানান, বিকেলে সানজিদা ঘরের আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও ধারণ করতে যায়। এ সময় অসাবধানতাবশত পা ফসকে গেলে আলমারি থেকে পড়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে যায়। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন  বলেন, কিশোরী স্কুলছাত্রী টিকটকের ভিডিও করতে গিয়ে অসাবধণতাবশত গলায় ফাঁস লেগে মারা গেছে বলে পরিবার ও স্থানীয় লোকজন জানিয়েছে। তবু মৃত্যুর কারণ নিশ্চিত হতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

তিনি আরও জানান, সানজিদার লাশ শুক্রবার ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ সদস্যবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ