সবাই এখন নৌকায় উঠতে চায়, আওয়ামী লীগ করতে চায়: তথ্যমন্ত্রী

ড. হাছান মাহমুদ
ড. হাছান মাহমুদ  © ফাইল ছবি

তথ্য ও সম্প্রচারমন্ত্রী  ড. হাছান মাহমুদ বলেছেন, সবাই এখন আওয়ামী লীগ করতে চায়, সবাই এখন নৌকায় উঠতে চায়। কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ে নির্দেশনা পাঠানো হয়েছে, সবাইকে আওয়ামী লীগের নৌকায় তোলার প্রয়োজন নেই।

শুক্রবার (০৬ মে) বিকালে কক্সবাজার হিল ডাউন সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সমাজে যারা ধিকৃত, মাদক-চোরাকারবার, জায়গা দখলের সাথে জড়িত, চাঁদাবাজি বা অন্যান্য অপকর্মের সাথে জড়িত, তাদেরও আওয়ামী লীগে প্রয়োজন নেই।

আরও পড়ুন: এবার দেশে ঈদযাত্রা অনেকটা ভোগান্তিহীন ছিল: তথ্যমন্ত্রী

‘দলের প্রতি যাদের ত্যাগ আছে, নিষ্ঠা রয়েছে, দলের দুঃসময়ে যারা দলের প্রতি অবিচল আস্থা রেখেছে তাদের দলীয় নেতৃত্বের আসনে বসাতে হবে’ উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘দলীয় নেতা নির্বাচনের ক্ষেত্রে কার অর্থ-বিত্ত আছে তা কখনো বিবেচ্য বিষয় নয়। আমাদের দলের সভাপতি তা কখনো বিবেচনায় আনেনি। জাতির পিতা বঙ্গবন্ধুও আনেননি।’

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, যেভাবে দেশের অভাবনীয় উন্নয়ন হয়েছে, তা জননেত্রী শেখ হাসিনার যাদুকরি নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। সরকারের এই সাফল্যগুলো জনগণের কাছে তুলে ধরতে হবে। বিএনপি-জামায়াত যে অপপ্রচার করছে তার বিরুদ্ধে জনগণের কাছে সত্য প্রচার করতে হবে।


সর্বশেষ সংবাদ