নর্থ সাউথের ছাত্রী মৃত্যুর ঘটনায় চালক আটক

মাইশা মমতাজ মিম
মাইশা মমতাজ মিম  © ফাইল ফটো

সড়ক দুর্ঘটনায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহতের ঘটনায় চট্টগ্রাম থেকে এক কাভার্ড ভ্যান চালককে আটক করেছে পুলিশ। আটক চালকের নাম সাইদুল। তাৎক্ষিণকভাবে তাঁর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ঢাকা মহানগর পুলিশের ক্যান্টনমেন্ট জোনের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত ১০টার পর চট্রগ্রাম থেকে কাভার্ড ভ্যানের চালক ও তাঁর সহকারীকে আটক করা হয়েছে। তাঁদের ঢাকায় আনা হচ্ছে।

এর আগে শুক্রবার সকালে রাজধানীর কুড়িল ফ্লাইওভারের উপরে গাড়ি চাপায় মাইশা মমতাজ মিম নামে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর মৃত্যু হয়। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১ ব্যাচের শিক্ষার্থী ছিল। ঢাকায় তার বাসা উত্তরায়। তার গ্রামের বাড়ি গাজীপুরে। হাসপাতালে পুলিশের পক্ষ থেকে মাইশার মামা তার লাশটি গ্রহণ করেছেন।

আরও পড়ুন: ঘটনাস্থল কুড়িল: সেই মিম, এই মীম

হাসপাতাল ও বিশ্ববিদ্যালয়ের একটি সূত্রে জানা গেছে, এদিন সকালে ঢাকার নিজ বাসা থেকে বের হয়ে নির্দিষ্ট গন্তব্যে যাচ্ছিলেন মাইশা। পরে কুড়িল ফ্লাইওভারের উপরে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি মাইশার স্কুটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। গাড়ির থাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান। পরে অজ্ঞাত এক ব্যক্তি মাইশার লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

মাইশার অকাল মৃত্যুতে তার সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দ্যা ডেইলি এনএসইউ নামে ক্যাম্পাসভিত্তিক একটি ফেসবুক পেজের পোস্টে তার মৃত্যুতে শোক জানানো হয়েছে। একইসঙ্গে মাইশার সহপাঠীদের পক্ষ থেকে তার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে।


সর্বশেষ সংবাদ