বাড়িতে হাজির প্রেমিকা, পুলিশের হাতে তুলে দিলেন প্রেমিক

সিলেটের বিশ্বনাথ থানা
সিলেটের বিশ্বনাথ থানা  © ফাইল ফটো

প্রেমের টানে প্রেমিকের বাড়িতে গিয়ে হাজির হয়েছিলেন এক তরুণী। সেখান থেকে কিছুতেই বাড়ি ফিরবেন না বলে জানান। তবে শেষ রক্ষা হয়নি। জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে প্রেমিকাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন প্রেমিক। কল পেয়ে তার বাড়ি থেকেই ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ। সোমবার (২৮ মার্চ) সিলেটের বিশ্বনাথ উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিশ্বনাথ পৌরসভার ওই গ্রামের তরুণীর (১৮) সঙ্গে আরেক গ্রামের ইমরান আহমদের (২৩) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। সোমবার দুপুরে ইমরানের বাড়িতে গিয়ে হাজির হন ওই তরুণী। তবে ইমরান বাড়িতে ছিলেন না। এ সময় তার পরিবার তরুণীকে গ্রহণে অস্বীকৃতি জানায়। পরে ঘটনাটি মোবাইল ফোনে ইমরানকে জানান তার মা।

আরো পড়ুন: স্কুল পড়ুয়া মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার অটোরিকশায় আগুন

এদিকে ওই তরুণীর পরিবারের লোকজন তাকে বাড়িতে ফিরিয়ে নিতে ব্যর্থ হন। পরে অবস্থা বেগতিক দেখে ৯৯৯ নম্বরে কল করে পুলিশের সহায়তা চান ইমরান। পরে পুলিশ ওই তরুণীকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত সরকার বলেন, ‘৯৯৯ নম্বরে কল পেয়ে মেয়েটিকে থানায় নিয়ে আসি। পরে তার মা পছন্দের পাত্রের সঙ্গে বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। এরপর তাকে নিজের জিম্মায় নিয়ে যান।’


সর্বশেষ সংবাদ