বঙ্গবন্ধুর জন্মদিনে বিদেশি গানে শিক্ষার্থীদের উদ্দাম নাচ ভাইরাল

শিক্ষার্থীদের উদ্যাম নাচ ভাইরাল
শিক্ষার্থীদের উদ্যাম নাচ ভাইরাল  © সংগৃহীত

ফরিদপুরে ডিজে গানের তালে তালে নেচে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত হয়েছে। শিক্ষক-শিক্ষার্থীদের একাধিক নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে কফ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সদর উপজেলার পদ্মার চর মাধ্যমিক বিদ্যালয়ে নেচে-গেয়ে দিবসটি উদযাপন করে শিক্ষক-শিক্ষার্থীরা।

ফেসবুকে ভাইরাল হওয়া মোট ৮টি ক্লিপে দেখা যায়, ‘স্টেজের পেছনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবসের আলোচনা সভা’ শীর্ষক ব্যানার টাঙানো। স্টেজে একক, দ্বৈত ও দলগতভাবে নাচছেন ছাত্রীরা। স্টেজের সামনে নাচছে ছাত্ররাও। এসময় স্টেজের উপরে ও আশে-পাশে একাধিক শিক্ষককেও দেখা যায়।

আরও পড়ুন: ৩ দিন তাবলীগে ছিলেন নিখোঁজ বুয়েট ছাত্র ইফতেখার

এই বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক উকিল উদ্দিন বলেন, শিক্ষার্থীরা একটু নাচানাচি করছে, আনন্দ করছে। তাতে সমস্যা কী? জাতীয় একটি দিবসে বিদেশি গানের তালে এমন কুরুচিপূর্ণ নাচে একজন শিক্ষক হিসেবে কীভাবে মেনে নিচ্ছেন, এমন প্রশ্নে তিনি জনান, ম্যানেজিং কমিটির সভাপতির অনুমতিক্রমেই সব হয়েছে।

এ বিষয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. চুন্নু মিয়া বলেন, নাচ-গানটা আয়োজনের দ্বিতীয় অংশ ছিল। প্রথম অংশে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে শিক্ষার্থীরা নাচ-গান করে। ভিডিও ভাইরাল এর কথা তুললে তিনি বলেন, আমি ওই সময়ে চলে এসেছিলাম। তিনি নিজেও শিক্ষার্থীদের এমন কাজে লজ্জিত বলে জানান।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর জন্মদিনে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে উত্তপ্ত চুয়েট

এ বিষয়ে জেলা শিক্ষা অফিসার বিষ্ণু পদ ঘোষাল বলেন, আমাদের পক্ষ থেকে প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে যথাযথভাবে দিবসটি পালনের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করবো।


সর্বশেষ সংবাদ