সড়কে প্রাণ গেল ইডেন কলেজছাত্রী আনিকার

ইডেন মহিলা কলেজ
ইডেন মহিলা কলেজ  © ফাইল ছবি

মুন্সীগঞ্জে ঘুরতে গিয়ে ফেরার পথে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আনকিা নামে এক ইডেন ছাত্রী মৃত্যু হয়। আহত হয়েছে গাড়িতে আরোহী তার ছোট বোনসহ দুই জন। আহতদের  উদ্ধার করে মেডিকেলে ভর্তি করা হয়েছে।

রোববার (২জানুয়ারি) বিকালে গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাউশিয়া সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: বহিষ্কার হতে পারেন ছাত্রলীগের ৪৪ নেতাকর্মী, সিদ্ধান্ত আসছে

ভবেরচর হাইওয়ে থানার ওসি মো. শাজালাল বাবুল ঘটনা সত্যতা নিশ্চিত করেন। 

নিহত আনিকার বয়স ২২ বছর। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সৈয়দ আনিসুর রহমানের মেয়ে। রাজধানীর ইডেন কলেজের স্নাতকের শিক্ষার্থী ছিলেন তিনি।

পুলিশ সূত্র জানায়, সৈয়দা জান্নাতকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাশেদুল হাসান ইফতিকে (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের জানান, সকালে আনিকা ছোট বোন ও বোনের সহপাঠীকে নিয়ে চাঁদপুরে বেড়াতে যান। ফেরার পথে মুন্সীগঞ্জের গজারিয়ার পাখির মোড়ে তাদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

আরও পড়ুন:নিখোঁজের ৫ দিন পর কলেজছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

এতে ঘটনাস্থলেই আনিকার মৃত্যু হয়। এ সময় আহত হন আনিকার ছোট বোন সৈয়দা জান্নাত (১৭) ও জান্নাতের সহপাঠী রাশেদুল হাসান ইফতি (১৮)। তাদেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভবেরচর হাইওয়ে থানার ওসি মো. শাজালাল বাবুল বলেন, এই ঘটনায় অভিযোগ প্রাপ্তির সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আনিকার লাশ এবং প্রাইভেট কারটি ভবেরচর হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।


সর্বশেষ সংবাদ