জিপিএ-৫ পাওয়ায় স্বামীর নির্যাতনে নববধূর মৃত্যুর অভিযোগ

নিহত নববধূর লাশ
নিহত নববধূর লাশ  © ফাইল ছবি

স্বামীর নির্যাতনে এক নববধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত তরুণীর পরিবারের অভিযোগ, সদ্য প্রকাশিত এসএসসিতে জিপিএ-৫ পাওয়ায় স্বামী হাসিবুর বিশ্বাসের নির্মম নির্যাতনে নিহত হয়েছে। ঘটনার পর থেকে স্বামী হাসিবুর ও পরিবারের সবাই পলাতক রয়েছে।

ওই নববধূর নাম ফারহানা শ্রাবণী।শনিবার (১ জানুয়ারি) বিকেলে নড়াইলের কালিয়ায় উপজেলার যাদবপুর গ্রামে এই ঘটনা ঘটে।

কালিয়া থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে হাসিবুরের সঙ্গে খুলনার তেরোখাদা উপজেলার হাঁড়িখালি গ্রামের ফারুক শেখের মেয়ে এসএসসি পরিক্ষার্থী শ্রাবণীর ফেসবুকে পরিচয় হয়। পরে প্রেমের বিষয়টি জানাজানির হলে উভয় পরিবারের সম্মতিতে তিন মাস আগে তাদের বিয়ে হয়।

আরও পড়ুন: জুনিয়রদের দিয়ে কনডম বিক্রি, র‍্যাগিংয়ের দায়ে ৩ ছাত্র বহিষ্কার

বিয়ের পর থেকেই পারিবারিক বিষয় নিয়ে হাসিবুর শ্রাবণীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। পারিবারিক কলহের জের ধরে এবং এসএসসিতে জিপিএ ৫ পাওয়ায় শনিবার বিকেলে শ্রাবণীকে হাসিবুর নির্যাতন করলে শ্রাবণী জ্ঞান হারিয়ে ফেলে। পরে অচেতন অবস্থায় শ্রাবণীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্বামীসহ অন্যান্যদের গ্রেফতারের চেষ্টার পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া।

আরও পড়ুন: লিঙ্গ বৈষম্য দূর করতে ছাত্রছাত্রীদের একই পোশাক

পরিবারের অভিযোগ সম্পর্কে ওসি শেখ কনি মিয়া বলেন, এ বিষয়ে তদন্তের পর বিস্তারিত জানানো যাবে।

পুলিশ সুপার প্রবির কুমার রায় বলেন, ময়নাতদন্ত রিপের্টে লাবিবা ফারহানা শ্রাবণীকে যদি নির্যাতন করে হত্যার প্রমাণ মেলে তাহলে পুলিশ জিরো টলারেন্স ভূমিকা পালন করবে।


সর্বশেষ সংবাদ