কক্সবাজারে ধর্ষণের ঘটনায় আরও তিনজন গ্রেফতার

গ্রেফতারকৃত আসামিরা
গ্রেফতারকৃত আসামিরা  © সংগৃহীত

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ। আজ রোববার তাদের শহরের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। তবে আসামিদের কেউ এজহারভুক্ত নন। তবে পুলিশ বলছে, ধর্ষণের শিকার ওই নারীর বর্ণনায় এই তিনজনের নাম রয়েছে। 

গ্রেফতারকৃতরা- রেজাউল করিম সাহাবুদ্দিন (২৫), মামুনুর রশিদ (২৮) ও মেহেদী হাসান (২৫)।

দুপুরে ট্যুরিস্ট পুলিশ কার্যালয়ে একটি সংবাদ সম্মেলন করা হয়। সেখানে সাংবাদিকদের ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম বলেন, ওই নারী আদালতে ২২ ধারায় ১৭ পৃষ্ঠার যে জবানবন্দি দিয়েছেন। তাতে গ্রেপ্তার তিন যুবকের নাম আছে। শহরের বিভিন্ন আস্তানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন- কক্সবাজারে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় আটক হয়নি কেউই

গত ২২ ডিসেম্বর ওই নারীকে গলফ মাঠ এলাকা থেকে তুলে নিয়ে প্রথমে ঝুপড়ি একটি চায়ের দোকানে এবং পরে কলাতলীর একটি হোটেলে নিয়ে ধর্ষণ করেন আশিকের নেতৃত্বে কয়েকজন। পরের দিন ওই নারীর স্বামী বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মো. আশিক (২৮), মো. বাবু (২৫), ইসরাফিল হুদা (২৮) ও রিয়াজ উদ্দিন ওরফে ছোটনের (৩০) নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও তিনজনসহ মোট সাতজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

আরও পড়ুন- কক্সবাজারে পর্যটক ধর্ষণের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা

ওই নারী অভিযোগ করেন, স্বামী ও সন্তানকে নিয়ে কক্সবাজারে আসেন এবং তিন মাস ধরে তারা কক্সবাজারের বিভিন্ন হোটেলে অবস্থান করছিলেন। এ সময় তাদের সঙ্গে পরিচয় ঘটে আশিক ও তার সহযোগীদের। তারা ওই নারীর কাছে বিভিন্ন সময় চাঁদা দাবি এবং তার কাছ থেকে চাঁদা আদায় করতেন। চাঁদা দিতে না পারায় আশিক তার সহযোগীদের নিয়ে ওই নারীকে ২২ ডিসেম্বর সন্ধ্যায় তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করেন।


সর্বশেষ সংবাদ