নৌকার নির্বাচনী ক্যাম্প থেকে সরকার পতনের ডাক

নৌকার নির্বাচনী ক্যাম্প থেকে সরকার পতনের ডাক
নৌকার নির্বাচনী ক্যাম্প থেকে সরকার পতনের ডাক  © সংগৃহীত

চাপাইনবাবগঞ্জে এবার নৌকার নির্বাচনী ক্যাম্প থেকে সরকার পতনের ডাকের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে স্থানীয় আওয়ামী লীগের দাবি ভুলবসত সরকারের কথা বলা হয়েছে।

বৃহস্পতিবার জেলার চরবাগডাঙ্গা ইউপি নির্বাচনে নৌকার প্রধান নির্বাচনী ক্যাম্পে প্রচরণা ভাষন দেয়ার সময় রফিক মোল্লা নামে এক ব্যক্তি সরকার পতনের ডাক দেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ৪২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, রফিক মোল্লাকে হ্যান্ড মাইক নিয়ে উপস্থিত সবার উদেশ্যে বলেন, আজ আমাদের এক দফা এক দাবি, স্বৈরাচার সরকার তুই কবে যাবি। স্বৈরাচার চেয়াম্যান তুই কবে যাবি। এটা আমাদের শ্লোগান থাকবে। এসময় উপস্থিত মানুষের প্রশ্ন রেখে বলেন, কয় দফা? জিজ্ঞেস করেন তিনি। উপস্থিত মানুষ উচ্চ স্বরে উত্তর দেন ‘এক দফা’।

আরও পড়ুন: বশেমুরবিপ্রবি ছাত্রীকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নেয়ার হুমকি

রফিক মোল্লা আবার বলেন, আগামী ৫ জানুয়ারি আমার প্রমাণ করে দিব, আপামর জনতা কৃষক শ্রমিক জনতা, দোকানদার থেকে পানওয়ালা, যুবক-যুবতী, বৃদ্ধা মা-বৃদ্ধ পিতা সবারই একটি কথা, হটাও সন্ত্রাস বাঁচাও দেশ। এদেশে সন্ত্রাস আর কেউ দেখ তে চাই না বলে দিগ-দিগন্তে জন রব উঠেছে।

এ বিষয়ে জানতে চাইলে চরবাগডাঙ্গ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম জানান,রফিক মোল্লা আগে জামায়াতের রাজনীতি করেছে। তবে জামায়তের তার কোনো পদ ছিল না। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

আরও পড়ুন: সরকারি চাকরি পেলেন জোড়া লাগানো দুই ভাই

ভিডিওর প্সঙ্গে তিনি বলেন, আমার জানা মতে তিনি সরকারের বিপক্ষে কথা বলেননি। তিনি বর্তমান চেয়ারম্যানকে স্বৈরাচার বলেছেন। কারণ বর্তমান চেয়ারম্যান এলাকায় কোনো উন্নয়ন করেননি। এমনকি মেম্বারদেরও কিছু দেয়নি।

 


সর্বশেষ সংবাদ