বই-খাতা নিয়ে বের হয়ে লাশ হয়ে ফিরলেন মাইসা

এ ঘটনার পরে সড়ক অবরোধ করে রাখে ওই বিদ্যালয় শিক্ষার্থীরা
এ ঘটনার পরে সড়ক অবরোধ করে রাখে ওই বিদ্যালয় শিক্ষার্থীরা  © সংগৃহীত

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় বউ গাড়ীর (তিন চাকা বিশিষ্ট যান) চাপায় মাইসা (৯) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) সকালে উপজেলার আটঘর কুড়িয়ানা সড়কে আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয় সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মাইসা স্বরূপকাঠি পৌরসভার ৫নং ওয়ার্ডের মো. মিজানুর রহমানের মেয়ে। সে আকলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী ছিল।

পড়ুন: চলতি বছরে ১১৪টি সড়ক দুর্ঘটনা, মৃত্যু ১১৯ জনের

স্থানীয়রা জানিয়েছেন, সকালে স্কুলে যাওয়ার জন্য বই খাতা নিয়ে ঘর থেকে বের হয়ে স্কুলের সামনে গেলে একটি বউ গাড়ির চাপা দেয় মাইসাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পড়ুন: সড়ক দুর্ঘটনা নিহত, বিসিএস ক্যাডার হওয়ার স্বপ্ন পূরণ হলো না সানির

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, মাইসা স্কুলের যাওয়ার পথে কুড়িয়ানাগামী একটি অটো রিক্সা তাকে চাপা দিলে সে আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মাইসাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সড়ক অবরোধ

এদিকে এ ঘটনার পরে সড়ক অবরোধ করে রাখে ওই বিদ্যালয় শিক্ষার্থীরা। এতে ওই সড়কে সকল যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পড়ুন: সড়ক দুর্ঘটনা রোধ করবে চশমা

পুলিশ জানায়, এ ঘটনায় পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন। খবর পেয়ে স্বরূপকাঠি পৌরসভার মেয়র ও পুলিশ এসে শিক্ষার্থীদের এ ঘটনার বিচারের আশ্বস্ত করলে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়। অটো রিক্সা চালক ইয়াছিন (২২) পলাতক রয়েছে। মামলা দিলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জাতীয় থেকে আরও পড়ুন


সর্বশেষ সংবাদ