গলায় ফাঁস দিয়ে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা
মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা  © ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক মাদ্রাসাছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহননকারী শিক্ষার্থীর নাম তারিন বেগম (১৩)। তারিন ফান্দাউক মদিনাতুল উলুম মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী ছিলেন।

আজ শনিবার (১২ ডিসেম্বর) সকালে পাশের ঘরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর গ্রামের পূর্বপাড়া‘র ফরিদ শাহ‘র মেয়ে।

আরও পড়ুন: আজ থেকে চট্টগ্রামে হাফ ভাড়া কার্যকর

পারিবারিক সূত্র থেকে জানা গেছে, রাতে পাশের ঘরে দাদীর সাথে ঘুমায় তারিন। সকালে ঘুম থেকে উঠে প্রাইভেট পড়তে গিয়েছিল। প্রাইভেট পড়ে বাড়িতে এসে দাদীকে ঘুমের কথা বলে রুমে গিয়ে ভেতর থেকে দরজা আটকিয়ে দেয়। দীর্ঘক্ষণ দরজা না খুলায় পরিবারের সদস্যরা তারিনকে ডাকাডাকি করেন। পরে দরজা ভেঙে পরিবারের লোকজন ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তারিনের মরদেহ দেখতে পায়। পরে তারা স্থানীয় পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন: যে তিনটি নাম বললে দেশে থাকতে পারবেন না তাহসান

তারিনের মামা গিয়াস উদ্দিন জানায়, মানসিকভাবে তারিন অসুস্থ ছিল। গত বছরও একবার আত্মহত্যার চেষ্ঠা করেছিল। পরে তার মা-বাবা দেখে ফেলায় আত্মহত্যা করতে ব্যর্থ হয়।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ(ওসি) হাবিবুল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে কী কারণেেআত্মহত্যা করেছে জানা যায়নি। পরিবারের সদস্যরা দাবি করেছেন, তারিন মানসিকভাবে অসুস্থ ছিল। খবর পেয়ে পুলিশ তারিনের লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।


সর্বশেষ সংবাদ