ফেসবুকে রওশন এরশাদের মৃত্যু নিয়ে গুজব

রওশন এরশাদ
রওশন এরশাদ  © ফাইল ছবি

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের মৃত্যু নিয়ে ফেসবুকে গুজব সৃষ্টি হয়েছে। এ কারণে তার ছেলে সাদ এরশাদ তাকে নিয়ে গুজব সৃষ্টি না করতে অনুরোধ জানিয়েছেন। আজ শুক্রবার (৫ নভেম্বর) রাতে অনেকের ফেসবুকের স্ট্যাটাসে রওশন এরশাদের মৃত্যু নিয়ে স্ট্যাটাসটি দেখা যায়।

এ বিষয়ে সাদ এরশাদ বলেন, আলহামদুলিল্লাহ, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি নিরাপদে ব্যাংকক পৌঁছেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বিরোধীদলীয় নেতাকে নিয়ে গুজব সৃষ্টি না করতে অনুরোধ জানিয়েছেন তিনি। বিরোধীদলীয় নেতার জন্য দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন সাদ এরশাদ।

এর আগে বিকেল ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন রওশন এরশাদ। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নেবেন তিনি। 

জাপা সূত্রে জানা যায়, গত ১৪ আগস্ট রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয়। পরে তার অক্সিজেন লেভেল কমতে শুরু করলে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তখন বেশ কিছুদিন তাকে আইসিইউতে রাখা হয়। অবস্থার কিছুটা উন্নতি হলে কেবিনে নেওয়া হয়।

হাসপাতালে থাকাকালেই গত ২০ অক্টোবর আবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এই রাজনীতিবিদ।


সর্বশেষ সংবাদ