বাংলাদেশে অনুপ্রবেশ করায় আটক দুই ভারতীয় নাগরিক

বাংলাদেশে অনুপ্রবেশ করায় আটক দুই ভারতীয় নাগরিক
বাংলাদেশে অনুপ্রবেশ করায় আটক দুই ভারতীয় নাগরিক

অবৈধ অনুপ্রবেশ করায় দুই ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার (২ অক্টোবর) বিকেল ৫টার দিকে রাজশাহীর চারঘাটের ইউসুফপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ভারতীয় নাগরিক বলে স্বীকার করেছে। 

আটকরা হলেন, ভারতের মুর্শিদাবাদ জেলার সাগরপাড়া থানার লালকুপ এলাকার আব্দুর রহিমের ছেলে আইনুল হক (৫৫), একই এলাকার জার্মান আলীর ছেলে শোয়েব নবী শেখ (৪০)।

বুধবার (২ অক্টোবর) রাত ৯টার দিকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মো. মতিউল ইসলাম মন্ডল এ তথ্য জানান।

বিজিবি জানায়, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর অধীন ইউসুফপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ৬৮/২-এস থেকে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পদ্মা নদীর পাড় থেকে দুই ভারতীয় নাগরিককে আটক করা হয়।

দুই ভারতীয় নাগরিক তাদের অসৎ উদ্দেশ্যে সীমান্ত পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে পদ্মা নদী পার হয়ে এসেছিলেন। পরে তারা বিজিবি টহল দলের হাতে আটক হন। আটক ভারতীয় নাগরিকদের পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য চারঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে চারঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, দুইজন ভারতীয় নাগরিক আটকের ঘটনা শুনেছি। তবে, থানায় এখনো তাদের আনা হয়নি।


সর্বশেষ সংবাদ